২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জাপার কারা মহাজোটের প্রার্থী; জানা যাবে ৯ ডিসেম্বর : রাঙ্গা

এইচএম এরশাদের মনোনয়নপত্র দাখিল শেষে রংপুরে সাংবাদিকদের সাথে কথা বলেন মসিউর রহমান রাঙ্গা - নয়া দিগন্ত

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ একটু অসুস্থ্য, তিনি ১০ ডিসেম্বরের পরে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে পারেন উল্লেখ করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এলজিআরইডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ডিসেম্বরের ৯ তারিখের আগেই জানা যাবে মহাজোটের প্রার্থী হিসেবে কারা নির্বাচন করবে।

বুধবার দুপুরে রংপুর জেলা প্রশাসক কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে রংপুর-৩ আসনে মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

মহাজোটের প্রার্থীতা প্রসঙ্গে রাঙ্গা বলেন, আমরা মহাজোট থেকে নির্বাচন করবো। তবে মহাজোটের প্রার্থী কোথায় কে হবে সেটি জানা যাবে আগামী ৯ নভেম্বর। জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ আমাদের ৮ জনকে এবং মাননীয় প্রধানমন্ত্রী তাদের ৮ জনকে এ বিষয়ে দায়িত্ব দিয়েছেন। ৯ তারিখের আগে আমরা বসে ফাইনাল করবো মহাজোটের প্রার্থী করা হচ্ছেন।

তিনি আরো বলেন, এজন্য রংপুরসহ অনেক জায়গায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থীরা মনোনয়ন দাখিল করছে। ফাইনাল হওয়ার পর মহাজোটের প্রার্থী ঘোষণা হবে। সেই অনুযায়ী প্রার্থীরা মনোনয়ন রাখবেন ও অন্যরা প্রত্যাহার করবেন। এভাবেই আমাদের সাক্ষর নেয়া আছে।

এরশাদের অসুস্থ্যতা প্রসঙ্গে রাঙ্গা বলেন, এরশাদ স্যার একটু অসুস্থ্য। তিনি সিএমএইচ এ ভর্তি আছেন। আজ সকাল থেকে তার সাথে আমার তিনবার কথা হয়েছে। তিনি বারংবার রংপুরের কথা জানতে চাচ্ছেন। আমি তাকে বলেছি কেরামতিয়া মসজিদে দুই রাকাত নফল নামাজ পড়ে আপনার পক্ষে মনোনয়ন সাবমিট করেছি।

রাঙ্গা বলেন, ১০ বা ১৫ ডিসেম্বরের পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হতে পারে। আর যদি তিনি সুস্থ্য থাকেন, তাহলে প্রচারনায় অংশ নিবেন। আর যদি সিঙ্গাপুর যান তাতেও প্রচারণায় কোন প্রভাব পড়বে না।

এসময় তাঁর সাথে ছিলেন রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সহসভাপতি আজমল হোসেন লেবু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্মসাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, খতিবর রহমান, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, মাসুদ নবী মুন্না, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিমসহ জেলা ও মহানগর জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement