২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুর -৪ আসনের নৌকার মাঝি হলেন মাহমুদ আলী

আবুল হাসান মাহমুদ আলী। - সংগৃহীত

দীর্ঘ প্রত্যাশিত দিন শেষ। দিনাজপুর-৪ আসন (খানসামা-চিরিরবন্দর) আওয়ামী লীগ দলীয় বেশ কয়েকজন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী থাকলেও চূড়ান্ত মনোনয়ন পেলেন বর্তমান সরকারের সফল পররাষ্ট্রমন্ত্রী জনাব আবুল হাসান মাহমুদ আলী।

রোববার সকাল সাড়ে ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় প্রার্থীদের চিঠি দেওয়া শুরু হয়। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই চিঠি বিতরণ করছেন।

এতে দিনাজপুর-৪ আসন থেকে আওয়ামীলীগ থেকে গত দুইবারের এম.পি নির্বাচিত হয়ে আসছেন আবুল হাসান মাহমুদ আলী তারই নাম প্রকাশ করা হয়েছে।

এবিষয়ে খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের সাথে কথা বললে বিষয়টি নিশ্চিত করেন। এর পর থেকেই দিনাজপুর-৪ আসন খানসামা - চিরিরবন্দরে দলীয় নেতা কর্মীদের মাঝে আনন্দ মিছিলসহ মিষ্টি বিতরন করতে দেখা যায়।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার

সকল