১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুর-কিশোরগঞ্জে ধানের শীষের প্রার্থী হতে চান বিলকিস ইসলাম

সৈয়দপুর-কিশোরগঞ্জের প্রার্থী হতে চান বিলকিস ইসলাম - নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে নীলফামারী-৪ আসনের ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বিলকিস ইসলাম সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। ২৩ নভেম্বর শুক্রবার বিকালে সৈয়দপুর বিমানবন্দরে তিনি মতবিনিময় করেন।

এসময় তিনি স্থানীয় সংবাদকর্মীদের প্রশ্নের উত্তরে জানান, সৈয়দপুর-কিশোরগঞ্জের উন্নয়নের জন্যই আমি এ আসনে ধানের শীষের প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই। কেননা বর্তমান সংসদ সদস্য তার দায়িত্বকালে কোন উন্নয়ন কর্মকান্ডই এ অঞ্চলে হয়নি। বিনা ভোটে নির্বাচিত হওয়ায় এলাকার জনগণের জন্য তার কোন দরদ না থাকায় তিনি শুধু নিজের আখের গুছিয়েছেন।

তিনি আরও বলেন, বর্তমানে বিএনপি তথা ঐক্যফ্রন্টের পক্ষে জনমত তৈরী হয়েছে। তাছাড়া নীলফামারী-৪ আসনটি ধানের শীষের ঘাঁটি। একারণে এ আসনে অবশ্যই ধানের শীষের বিজয় সুনিশ্চিতভাবেই হবে। তাই এখানে বিএনপি’র প্রার্থী দিলে নির্বাচিত হওয়ার বিষয়ে কোন সন্দেহ নেই। এবার এ আসনে কিশোরগঞ্জ উপজেলার আরও ৩টি ইউনিয়ন একিভুত হয়েছে। ফলে সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার ভোটার সংখ্যার দিক থেকে দুই উপজেলায় প্রায় সমান। তার উপর সৈয়দপুর থেকে আওয়ামীলীগ, জাতীয় পার্টিরও প্রার্থী থাকবে। সে হিসেবে সেখানকার ভোট ভাগ হয়ে যাবে।

এমতাবস্থায় কিশোরগঞ্জ থেকে যে প্রার্থী হবে কিশোরগঞ্জের ভোটাররা সম্মিলিতভাবে এলাকার এমপি নির্বাচনের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবে। সৈয়দপুর থেকে কিশোরগঞ্জ অবহেলিত হওয়ায় এলাকার জনগণের মধ্যে এমন একটি ক্রেজ তৈরী হয়েছে। তাই ধানের শীষের প্রার্থী কিশোরগঞ্জ থেকে দিলে তার বিজয়ের ক্ষেত্রে বিজয়ের সম্ভাবনা শতভাগ নিশ্চিত। তাছাড়া প্রার্থী হিসেবে এ এলাকায় আমার মত উন্নয়ন কর্মকান্ডের স্বাক্ষর কেউ রাখতে পারেনি। আমার বিগত সময়ে এলাকায় ২টি মহিলা কলেজসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখেছি। যা আজও উন্নয়ন চিত্র হয়ে বিদ্যমান।

বিলকিস ইসলাম বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আমরা যেমন মাঠের আন্দোলন চালিয়ে যাবো তেমনি নির্বাচনের মাধ্যমে জনমতের শক্তি নিয়ে ব্যালটের আন্দোলনও করতে হবে। সে কারণে বিএনপি’র এ আসনটি পূণ:উদ্ধারের জন্য একজন সুনিশ্চিত বিজয়ী হওয়ার মত প্রার্থীকে মনোনয়ন দেয়া খুবই প্রয়োজন। আর এ কারণেই আমি মনোনয়ন প্রত্যাশা করছি।

দলের হাইকমান্ড থেকে এ ব্যাপারে সবুজ সংকেত পাওয়ায় এলাকায় এসেছি জনগনকে সাথে নিয়ে ধানের শীষের পক্ষে যে জনমত তৈরী হয়েছে তা যথাযথভাবে কাজে লাগিয়ে এলাকার উন্নয়ন সহ দেশের সার্বিক উন্নয়নে অবদান রাখার প্রয়াসে।


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া

সকল