১৮ ডিসেম্বর ২০১৮

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত অর্ধশতাধিক

দুর্ঘটনায় কবলিত বাস। - ছবি: নয়া দিগন্ত

দিনাজপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও অর্ধশতাধিক ব্যাক্তি আহত হয়েছেন।বৃহস্পতিবার বিরল ও চিরিরবন্দর উপজেলায় এ দূর্ঘটনাগুলো ঘটে। হতাহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়।

গতকাল বৃহস্পতিবার দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলায় বাজনাহার নামক এলাকায় শাহী এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো জ-১৪-২৪৯৪) এর একটি যাত্রী বোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে বাস চাপায় ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেয়ার পথে আরো একজন নিহত হয়েছে।

নিহতরা হলেন বিরল ধুকুরঝাড়ী কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক আঞ্জুমান আরা মুন (৪০) ও উপজেলা বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য শহরগ্রাম ইউপি’র সদস্যা আকলিমা বেগম (৪০)। এ ঘটনায় অর্ধশতাধিক যাত্রী আহত হয়। গুরুতর অবস্থায় বাস আরোহীদের উদ্ধার করে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় জনতা সড়কটি অবরোধ করে রাখলে যান-বাহন চলাচল বন্ধ হয়ে যায়। বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল জানান, বাসটি বোচাগঞ্জ থেকে দিনাজপুরে যাওয়ার পথে বিরল উপজেলার বাজনাহারে ধামইর ইউনিয়ন ভুমি অফিস সংলগ্ন স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে আম গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। পুলিশ যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে বলে তিনি জানান। সংবাদ পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে হতাহতদের উদ্ধার করে।


আরো সংবাদ