২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আগামী নির্বাচনে তিনশ’ আসনে প্রার্থী দেয়া হবে : চরমোনাইর পীর

-

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ তিনশ’ আসনে প্রার্থী দিবে উল্লেখ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর আলহাজ্ব মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন যারা দেশ প্রেমের কথা বলে ক্ষমতায় গিয়ে দেশের মানুষকে হত্যা করে, দেশের মানুষকে অসম্মান করে, বিদেশী শক্তির তাবেদারীসহ বিভিন্ন অপর্কম করে তারা দেশপ্রেমিক হতে পারে না বরং তারা ক্ষমতাপ্রেমী। ক্ষমতাপ্রেমীরা দেশের দুশমন। আগামী নির্বাচনে ক্ষমতাপ্রেমিদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। এদেরকে পরাজিত করতে না পারলে দেশের প্রকৃত শান্তি প্রতিষ্টিত হবে না।

বৃহস্পতিবার বিকেল ইসলামী আন্দোলন বাংলাদেশ নীলফামারী জেলা শাখা আয়োজিত এক জনসভায় একথা বলেন তিনি। নীলফামারী পৌরসভা মাঠে জেলা শাখার সভাপতি মাওলানা শেখ আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্টিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মাওলানা আব্দুল হক আজাদ, যুগ্ন মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের সেক্রেটারী জেনারেল হাছিবুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রকৌশলী আতিকুর রহমান মুজাহিদ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আলী, জেলা সেক্রেটারী আসাদুজ্জামান, নীলফামারী-২ আসনের ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী জহুরুল ইসলাম, দপ্তর সম্পাদক গোলাম রব্বানী প্রমুখ।

পীর সাহেব চরমোনাই আরো বলেন এদেশের মানুষ রাষ্ট্রীয় ভাবে ইসলাম চায় বলেই আজ ইসলামী আন্দোলনের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি সুষ্ট নির্বাচনের দাবীতে ইসলামী আন্দোলন ঘোষিত ১০ দফা দাবী মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল