১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ীতে মোবাইল চুরির ঘটনায় সংঘর্ষ, আহত ১০

-

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার নাগদাহ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করেছে।
স্থানীয়রা জানান, শুক্রবার রাতে ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আবুল হোসেনের বাড়ী থেকে মোবাইল চুরি গেছে বলে চিৎকার শুরু হয় ।
তারা প্রতিবেশী আজিজুলের পরিবারকে সন্দেহ করে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে উভয় পরিবারের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে জুলেখা (২৭), নুর হোসেন (৫৫),সুফিয়া বেগম (৪০), আবুল হোসেন (৫৫), আবু সায়েম (৩০), আবু সাঈদ (২০), জিয়াউর রহমান (১৭), আসমা (২৫), এরশাদ (২০) ও আজিজুল হক আহত হয়। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর।
ফুলবাড়ী থানার ডিউটি অফিসার শাহিন আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল