২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দিনাজপুরে ২ ব্যবসায়ী নিখোঁজ

-

দিনাজপুরের ঘোড়াঘাটে আবুল বাশার (৪৫) নামে এক ব্যবসায়ী ও শাহ আলম (৩৫) নামে অপর এক সিগারেট কোম্পানীর মার্কেটিং বিক্রয় প্রতিনিধি নিখোঁজ হয়েছে।

সোমবার ব্যবসায়ী আবুল বাশার দিনের বেলায় অপর সিগারেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধি শাহ আলম রাতে বাড়ীতে যাওয়ার পথে নিখোঁজ হয়। নিখোঁজ আবুল বাশার উপজেলার বিরাহিমপুর খামার এর মৃত, আব্দুস সামাদের পুত্র। অপর নিখোঁজ শাহ আলম ঘোড়াঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের শ্যামপুর এলাকার আনোয়ার হোসেনের পুত্র।

নিখোঁজ পরিবার সূত্রে জানা যায়, সোমবার সকাল ৮টায় ধান ও ভূট্টা ব্যবসায়ী আবুল বাশার ব্যবসার উদ্দেশ্য রানীগঞ্জে বাজারে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে আসেন। এরপর থেকে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ রয়েছে। তার পরিবারের লোকজন যোগাযোগ করে তার সন্ধান পায়নি। তবে মঙ্গলবার বেলা ১২টার দিকে তার বড় ভাই জুয়েল আবুল বাশারের মুঠোফোনে যোগাযোগ করলে ফোনটি সচল পান। তিনি তার ভাইকে শুধুই বলছেন যে, আমি আসতেছি। এরপর যোগাযোগ করা হলে আবুল বাশারের ফোনে তার সাথে কথা হয়নি ।

অপরদিকে ম্যারিজ সিগারেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধি শাহ আলম সে সোমবার প্রতিদিনের ন্যায় উপজেলার রানীগঞ্জ বাজারে যথারীতি সিগারেট সরবরাহ করে রাতে বাড়ী ফেরার পথে নিখোঁজ হয়। রাতে তার পরিবারের লোকজন ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পায়। রাতেই বিভিন্ন স্থানে খোঁজা খুজি করে শাহ আলমের সন্ধান পায়নি।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল