২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে জেলা জামায়াতের আমীরসহ গ্রেফতার ২৯

-

দিনাজপুরে জামায়াতের জেলা আমীরসহ বিএনপি জামায়াতের ২৯ জন নেতাকর্মীকে পুলিশ আটক করেছে। আটক নেতাকর্মীদের কোর্টে চালান দেয়ার পর দিনাজপুর জেল হাজতে নেয়া হয়েছে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, দিনাজপুর জেলা জামায়াতের আমীর মাওলানা আনোয়ারুল ইসলাম এর বিরুদ্ধে নাশকতা মামলা থাকায় তাকে আটক করা হয়েছে। সোমবার উপজেলার হরিহরপুর বাজার এলাকায় একটি জানাযা নামাজ শেষে তাকে আটক করা হয়। এদিকে দিনাজপুরে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের আরো ২২ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৭টি ককটেল উদ্ধার করা হয়েছে। সোমাবার তাদেরকে কোর্টে চালান দেয়া হয়েছে।

নবাবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার রাতে নবাবগঞ্জ উপজেলার কুড়াহার গ্রামে উপজেলা জামায়াতের আমির মো. আবুল কাসেমের বাড়িতে নাকশকতার পরিকল্পনা করা হচ্ছিল। এ সময় তার বাড়িতে বিশেষ অভিযান চালায় পুলিশ।

দিনাজপুর কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেদওয়ানুর রহিম বলেন, শহরের স্টেশন রোডের রোলেক্স বিরিয়ানি হাউসের দোতলায় নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক চলছিল। খবর পেয়ে বিএনপির ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১১টি ককটেল উদ্ধার করা হয়েছে। সোমাবার দুপুরে তাদেরকে কোর্টে চালান দেয়া হয়েছে। এছাড়া ঘোড়াঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে চারজন বিএনপি-জামায়াতের নেতাকর্মীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে লাঠিসোঁটা উদ্ধার করা হয়েছে বলে ঘোড়াঘাট থানা পুলিশের ওসি আমিরুল ইসলাম জানান।


আরো সংবাদ



premium cement
খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

সকল