২০ সেপ্টেম্বর ২০১৮

মিঠাপুকুর জামায়াতের নায়েবে আমীর হাফিজুর গ্রেফতার

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুরের মিঠাপুকুর উপজেলার নায়েবে আমির সাবেক ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ হাফিজুর রহমানকে সোমবার রাতে গ্রেফতার করেছে পুলিশ।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক জানান, সোমবার রাত সাড়ে দশটায় জামায়াত নেতা শাহ হাফিজুর রহমানকে শঠিবাড়ি থেকে সাদাপোশাকধারী একদল পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে বাসে পেট্রোলবোমা হামলা চালিয়ে মানুষ হত্যা, অগ্নিসংযোগ, ভাঙচুর,সরকারি গাছ কর্তনসহ বিভিন্ন নাশকতার অভিযোগে মামলা আছে।

শাহ হাফিজুর রহমান উপজেলার ৭ নং লতিফপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি ২০০৮ সালে জামায়াতের প্রার্থী হয়ে মিঠাপুকুর আসনে এমপি পদে প্রতিদ্বন্দ্বিতা করে প্রায় ৬৫ হাজার ভোট পেয়েছিলেন।


আরো সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইনের যে তথ্যগুলো অবশ্যই জানা দরকার পাকিস্তান সিরিজ : কী করবে কেলেঙ্কারিতে জর্জরিত অস্ট্রেলিয়া ৭০ বছরের শত্রুতা ভুলে এক হতে যাচ্ছে দুই কোরিয়া ! অক্টোবরে চালু হচ্ছে সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ এবার সাকিবের আঘাত, আরেক উইকেট হারাল আফগানরা বস্তাভর্তি ইয়াবা : রোহিঙ্গাসহ আটক ২ ‘সিনহার লেখা প্রমাণ করে দেশে বিচার বিভাগের স্বাধীনতা নেই’ কটিয়াদীতে ট্রেনে কাটাপড়ে স্কুল ছাত্রী নিহত বরখাস্তের প্রতিবাদে বাকৃবিতে ভিসিকে বাসায় অবরুদ্ধ বামজোট- যুক্তফ্রন্ট বৈঠকটি সন্ধ্যায় হচ্ছে না পুলিশি নির্যাতন গণতন্ত্র প্রতিষ্ঠার পথে বাধা, রাজনৈতিক নেতৃবৃন্দের নিন্দা

সকল