১০ ডিসেম্বর ২০১৮

মিঠাপুকুর জামায়াতের নায়েবে আমীর হাফিজুর গ্রেফতার

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুরের মিঠাপুকুর উপজেলার নায়েবে আমির সাবেক ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ হাফিজুর রহমানকে সোমবার রাতে গ্রেফতার করেছে পুলিশ।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক জানান, সোমবার রাত সাড়ে দশটায় জামায়াত নেতা শাহ হাফিজুর রহমানকে শঠিবাড়ি থেকে সাদাপোশাকধারী একদল পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে বাসে পেট্রোলবোমা হামলা চালিয়ে মানুষ হত্যা, অগ্নিসংযোগ, ভাঙচুর,সরকারি গাছ কর্তনসহ বিভিন্ন নাশকতার অভিযোগে মামলা আছে।

শাহ হাফিজুর রহমান উপজেলার ৭ নং লতিফপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি ২০০৮ সালে জামায়াতের প্রার্থী হয়ে মিঠাপুকুর আসনে এমপি পদে প্রতিদ্বন্দ্বিতা করে প্রায় ৬৫ হাজার ভোট পেয়েছিলেন।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)