২১ আগস্ট ২০১৯

মিঠাপুকুর জামায়াতের নায়েবে আমীর হাফিজুর গ্রেফতার

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুরের মিঠাপুকুর উপজেলার নায়েবে আমির সাবেক ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ হাফিজুর রহমানকে সোমবার রাতে গ্রেফতার করেছে পুলিশ।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক জানান, সোমবার রাত সাড়ে দশটায় জামায়াত নেতা শাহ হাফিজুর রহমানকে শঠিবাড়ি থেকে সাদাপোশাকধারী একদল পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে বাসে পেট্রোলবোমা হামলা চালিয়ে মানুষ হত্যা, অগ্নিসংযোগ, ভাঙচুর,সরকারি গাছ কর্তনসহ বিভিন্ন নাশকতার অভিযোগে মামলা আছে।

শাহ হাফিজুর রহমান উপজেলার ৭ নং লতিফপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি ২০০৮ সালে জামায়াতের প্রার্থী হয়ে মিঠাপুকুর আসনে এমপি পদে প্রতিদ্বন্দ্বিতা করে প্রায় ৬৫ হাজার ভোট পেয়েছিলেন।


আরো সংবাদ

আমিরাতে ‘গোল্ডকার্ড’ ভিসা পেলেন একই পরিবারের তিন বাংলাদেশি মিয়ানমারে প্রচণ্ড সংঘর্ষ, নিহত ১৯ জন আগামী বছর ফুটবলকে বিদায় জানাবেন রোনালদো আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের সামনের অংশের স্থাপনা ভাংচুর অধ্যাপক মোজাফফর গুরুতর অসুস্থ ঢাকায় ডেঙ্গু রোগী কমেছে ২ ভাগ খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে অবজ্ঞা-উপহাস না করে দ্রুত মুক্তি দিন : রিজভী কাশ্মিরে ভয়াবহ সংঘর্ষ : পুলিশ কর্মকর্তাসহ নিহত ২ কুলাইড়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত, স্ত্রী গুরুতর আহত কাশিমপুর কারাগারের কারারক্ষীর স্ত্রীর ‘ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা’ জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় স্ত্রীসহ ওসির কারাদণ্ড

সকল




bedava internet