২৩ ফেব্রুয়ারি ২০১৯

খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার ষড়যন্ত্র প্রতিহতের ঘোষণা রংপুর বিএনপির

-

প্রহসনের বিচারে খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার ষড়যন্ত্রকে বরদাস্ত করবে না রংপুর বিএনপি। রাষ্ট্রীয় এই ষড়যন্ত্রকে জীবন দিয়ে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন দলটির নেতা-কর্মীরা। শনিবার দুপুরে কারাগার স্থানান্তরের প্রতিবাদ ও বেগম খালেদা জিয়াকে দ্রুত হাসপাতালে ভর্তির দাবিতে রংপুর মহানগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে এ ঘোষণা দেয়া হয়।

শনিবার দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে মূল সড়কে বের হতে চাইলে মহানগর বিএনপির নেতা-কর্মীদের বাধা দেয় পুলিশ। এসময় পুলিশের সাথে বিতন্ডা হয়। পরে সেখানে সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক ও কারমাইকেল কলেজ ছাত্র সংসদেও সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু, মহানগর যুবদল সভাপতি মাহফুজ-ইন-নবী ডন, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম প্রমুখ।
এরআগে জেলা বিএনপির নেতাকর্মীরাও পুলিশি বাধার মুখে মিছিল বের করতে না পেরে সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইচ আহমেদ, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, সাধারণ সম্পাদক শামছুল হক ঝন্টু, ছাত্রদল সভাপতি মনিরুজ্জামান হিজবুল, সাধারণ সম্পাদক শামসুজ্জোহা প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, দ্রুত সময়ের মধ্যে বেগম খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া না হলে রংপুর থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme