২১ আগস্ট ২০১৯

রংপুরে বিড়ি কারখানার গুদামে আগুন

-

রংপুর মহানগরীর উত্তম হাজিরহাটে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে নবাব বিড়ি কারখানায় ভয়াভগ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস দুই ঘটনা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন মালিক।
রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার খোরশেদ আলম নয়া দিগন্তকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরীর উত্তম হাজিরহাট এলাকার সাহেব আলীর নবাব বিড়ি ফ্যাক্টরীর গোডাউনে অগ্নিকান্ড ঘটে। খবর পেয়ে রংপুর, বদরগঞ্জ, তারাগঞ্জ ও গঙ্গাচড়া ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনি এবং উদ্ধার তত্পরতা চালাই। আগুনে সেখানে রাখা তামাকজাত দ্রব্যসহ ভবনটির বড় অংশ পুড়ে যায়। তিনি জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে আমরা ধারনা করছি। তদন্ত হচ্ছে। প্রাথমিকভাবে ১০/১৫ লাখ টাকা ক্ষয়ক্ষতির ধারনা করছি আমরা।
এদিকে কারখানার মালিক সাহেব আলী নয়া দিগন্তকে জানান, আমার কারখানায় নবাব বিড়ি বানানো হয়। বিড়ি বানানোর জন্য গোডাউনে রাখা তামাক ও তামাকের মুড়াসহ ভবন পুড়ে যাওয়ায় প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


আরো সংবাদ

'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী বুধবার

সকল




bedava internet