২২ এপ্রিল ২০১৯

হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন নৌ-পরিবহন সচিব

কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করছেন সচিব। - ছবি: নয়া দিগন্ত

বেনাপোলর বন্দরের পরেই হিলি স্থলবন্দরের গুরুত্ব বিবেচনা করে বন্দরের আধুনিকায়নে কাজ করে যাচ্ছে সরকার। বন্দরে সেবার মান বাড়াতে বন্দরের রাস্তা-ঘাট সম্প্রসারণসহ কাষ্টমস, আমদানি কারক, সিএন্ডএফসহ সকলকে এক হয়ে কাজ করতে হবে। হিলি স্থলবন্দর পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে আলপকালে এসব কথা বলেন নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সচিব আব্দুস সামাদ।

রোববার বেলা ১১টায় নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সচিব আব্দুস সামাদ হিলি স্থলবন্দর পরিদর্শনে আসেন। এসময় তিনি বন্দরের সে-সরকারী অপারেটর পানামা ওয়ার হাউজের নানা স্থাপনা ঘুরে দেখেন। পরে তিনি ইমিগ্রেশন চেকপোষ্ট গেটের শুন্যরেখায় কর্মরত বিজিবি ও বিএসএফ সদস্যদের সাথে কথা বলেন।

এরপর পানামা হিলি পোর্টের সভাকক্ষে আমদানি-রফতানি কারক, সিএন্ডএফ এজেন্ট এবং পানামা হিলি পোর্ট কর্তৃপক্ষের সাথে মতবিনিময় করেন। এসময় বক্তারা, বন্দরের রাস্তা সম্প্রসারণ, ভারতীয় খালি ট্রাক প্রত্যাবর্তনের জন্য আলাদা গেইট নির্মান, ওয়ার হাউজে আরো একটি ওয়েব্রীজ নির্মাণসহ বন্দরের নানা সমস্যার কথা নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সচিবের কাছে তুলে ধরেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আব্দুল মাননান, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শুকরিয়া পারভিন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, বিজিবি কর্মকর্তা মেজর নাইমসহ, পানামা হিলি পের্টের পরিচালক (অর্থ ও প্রশাসন) রফিকুল ইসলাম প্রীন্স, নির্বাহী পরিচালক মঞ্জুর রহমান বিশ্বাস।


আরো সংবাদ

হিসটেরেকটমি (জরায়ু অপসারণ) : কখন ও কেন করা হয় ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ : মামলা খারিজ যে যুক্তিতে শাহজালাল বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার শবেবরাতে নুসরাতের কবর জিয়ারত বড় ভাই ও নিকটাত্মীয়দের শেখ সেলিমের নাতি নিখোঁজ, দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলম্বো বিস্ফোরণে শেখ সেলিমের মেয়ে-জামাই আহত, নাতি নিখোঁজ সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার হোন : প্রধানমন্ত্রী নুসরাত হত্যাকাণ্ড : তদন্তের তথ্যপ্রকাশ নিয়ে নানা প্রশ্ন বিয়ে ভেঙ্গে যাওয়ার কারণ জানালেন সালমান শবে বরাতে পরিবারের ৩ জনের ইসলাম গ্রহণ! শ্রীলঙ্কার হামলা নিয়ে কথা বলেছেন মুশফিক-তামিম

সকল




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Bursa evden eve nakliyat
arsa fiyatları tesettür giyim
Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al
hd film izle
gebze evden eve nakliyat