২৩ ফেব্রুয়ারি ২০১৯

রংপুর বার সেক্রেটারীর কাছে কোটি টাকা চাঁদা দাবী

-

রংপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটির- পিপি এবং রংপুর আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক প্রবীন আইনজীবি আব্দুল মালেকের কাছে আগামী সাত দিনের মধ্যে এক কোটি টাকা চাদাঁ দাবী করেছেন রাজশাহী পুর্ব বাংলা কমিউনিষ্ট পার্টি কমান্ডার। দাবিকৃত চাঁদা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে।
রংপুর বারের সাধারণ সম্পাদক পিপি আব্দুল মালেক জানান, বৃহস্পতিবার সকালে আমার ঠিকানায় ডাকযোগে একটি চিঠি আসে। চিঠিতে লেখা আছে ‘মালেক মিয়া তোমার সময় শেষ। আমাদের অনেক লোক না খেয়ে আছে। তুমি বাড়ী গাড়ী করে সুখে আছো। তোমাকে এক কোটি টাকা সাত দিনের মধ্যে দিতে হবে। আমাদের লোক তোমার সাথে আছে। তারা সব সময় রিপোর্ট করছে আমাকে। তোমার সঙ্গে তারা কাজ করে। তোমাকে ঘিরে বসে থাকে। কথা নড়চড় হলে তোমার মাথা কেটে শরীর আর জায়গায় থাকবে না। শিশির, ডন, তুহিন, জিয়াসহ অনেক উকিল সবসময় আমাদের সাথে যোগাযোগ রাখছে। পরে দেখা হবে। তোমার মাথা নীলফামারী চলে যাবে। কথা প্রকাশ করবা না।-ইতি কমান্ডার পূর্ব বাংলা কমিনিষ্ট পার্টি’।
চিঠিটির প্রেরকের জায়গায় লেখা আছে- কমান্ডার ইনচার্জ রংপুর-রাজশাহী।
পিপি মালেক জানান, বিষয়টি আমি বার সমিতিকে জানিয়েছি। চিঠিটি আমার জীবনের জন্য হুমকি। আমি নিরাপত্বা চাই।

রংপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ(দায়িত্বপ্রাপ্ত) মোক্তারুল আলম ওসি জানান, বিষয়টি আমাদের জানিয়ে রংপুর জেলা বার সমিতির পক্ষ থেকে জিডি করা হয়েছে। এব্যাপারে আতংকিত হওয়ার কিছু নেই। বিষয়টি আমরা গভীরভাবে খতিয়ে দেখছি। এছাড়াও পিপি আব্দুল মালেকসহ ওই এলাকায় আইনজীবিদের নিরপাত্বায় পুলিশ সতর্ক অবস্থায় আছে।

 


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme