film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৪ ফেব্রুয়ারি ২০২০

রংপুরে অপহৃত ছাত্রী ২০দিনেও উদ্ধার হয় নি

-

রংপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি-আই.এইচ.টি এর শিক্ষার্থী জাকিয়াতুল কাশফি অপহরণের ২০ দিনেও উদ্ধার হয় নি। উল্টো অপহৃতের পরিবারকে মামলা তুলে নেয়ার হুমকি দেয়া হচ্ছে। এ অবস্থায় মেয়েটিকে হত্যা কিংবা পাচার করে দেয়ার আশংকা করছে পরিবার।
আইএইচটি ও পুলিশ সূত্রে প্রকাশ, তারাগঞ্জ থানা ইকরচালী ইউনিয়ের কবিরুল ইসলামের কন্যা রংপুর সরকারী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি-আইএইচটি দ্বিতীয় বর্ষের ছাত্রী জাকিয়াতুল কাশফিকে (১৮) গত ১০ আগস্ট ২০১৮ তারিখে দুপুরে ইকরচালী বাজারের ব্র্যাক অফিসে পশ্চিমে পাকারাস্তা থেকে তুলে মাইক্রোযোগে ফ্লিমি স্টাইলে তুলে নিয়ে যায় একই এলাকার আলমগীরে পুত্র আকাশ, আকাশের ভগ্নিপতি মশিয়ার রহমান, হামিদুর, হাকিমুলসহ ৭/৮ জন। এ ব্যাপারে পরের দিন তারাগঞ্জ থানায় নারী শিশু দমন আইনে অপহরন মামলা করেন মেয়েটির পিতা কবিরুল ইসলাম(নং ৫)।
অপহৃতার পিতা কবিরুল ইসলাম জানান, ঘটনার ২০ দিন পরেও আসামীদের গ্রেফতার করতে পারে নি পুলিশ। বরং আসামীরা আমাকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। তার অভিযোগ, মামলার তদন্তকারী কর্মকতার সাথে আসামীদের যোগাযোগ থাকার কারনেই তাদের গ্রেফতার করা হচ্ছে না। এতে আমরা আতংকিত। আমরা আশংকা করছি তারা আমার মেয়েকে মেরে ফেলবে অথবা পাচার করে দিতে পারে। তিনি তার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকতা কার্তিক চন্দ্র মোহন্ত জানান, আমরা চেষ্টা করছি আসামীদের গ্রেফতারের জন্য। কারো সাথে আমার কোন যোগাযোগ নেই।
তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জিন্নাত আলী জানান, অপহৃত মেয়েটিকে উদ্ধারের জন্য কাজ করছি। আশাকরি খুব শীঘ্রই ভালো ফলাফল দিতে পারবো।


আরো সংবাদ

সকল




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat