২৫ আগস্ট ২০১৯

রংপুরে অপহৃত ছাত্রী ২০দিনেও উদ্ধার হয় নি

-

রংপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি-আই.এইচ.টি এর শিক্ষার্থী জাকিয়াতুল কাশফি অপহরণের ২০ দিনেও উদ্ধার হয় নি। উল্টো অপহৃতের পরিবারকে মামলা তুলে নেয়ার হুমকি দেয়া হচ্ছে। এ অবস্থায় মেয়েটিকে হত্যা কিংবা পাচার করে দেয়ার আশংকা করছে পরিবার।
আইএইচটি ও পুলিশ সূত্রে প্রকাশ, তারাগঞ্জ থানা ইকরচালী ইউনিয়ের কবিরুল ইসলামের কন্যা রংপুর সরকারী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি-আইএইচটি দ্বিতীয় বর্ষের ছাত্রী জাকিয়াতুল কাশফিকে (১৮) গত ১০ আগস্ট ২০১৮ তারিখে দুপুরে ইকরচালী বাজারের ব্র্যাক অফিসে পশ্চিমে পাকারাস্তা থেকে তুলে মাইক্রোযোগে ফ্লিমি স্টাইলে তুলে নিয়ে যায় একই এলাকার আলমগীরে পুত্র আকাশ, আকাশের ভগ্নিপতি মশিয়ার রহমান, হামিদুর, হাকিমুলসহ ৭/৮ জন। এ ব্যাপারে পরের দিন তারাগঞ্জ থানায় নারী শিশু দমন আইনে অপহরন মামলা করেন মেয়েটির পিতা কবিরুল ইসলাম(নং ৫)।
অপহৃতার পিতা কবিরুল ইসলাম জানান, ঘটনার ২০ দিন পরেও আসামীদের গ্রেফতার করতে পারে নি পুলিশ। বরং আসামীরা আমাকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। তার অভিযোগ, মামলার তদন্তকারী কর্মকতার সাথে আসামীদের যোগাযোগ থাকার কারনেই তাদের গ্রেফতার করা হচ্ছে না। এতে আমরা আতংকিত। আমরা আশংকা করছি তারা আমার মেয়েকে মেরে ফেলবে অথবা পাচার করে দিতে পারে। তিনি তার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকতা কার্তিক চন্দ্র মোহন্ত জানান, আমরা চেষ্টা করছি আসামীদের গ্রেফতারের জন্য। কারো সাথে আমার কোন যোগাযোগ নেই।
তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জিন্নাত আলী জানান, অপহৃত মেয়েটিকে উদ্ধারের জন্য কাজ করছি। আশাকরি খুব শীঘ্রই ভালো ফলাফল দিতে পারবো।


আরো সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ : মির্জা ফখরুল টঙ্গীতে দুই মাদক কারবারি আটক নারী নির্যাতন আইনের অপব্যবহারে হয়রানির শিকার হচ্ছে পুরুষরা আগরতলা বিমানবন্দরের জন্য জমি দিলে সাবভৌমত্ব বিপন্ন হবে : ইসলামী ঐক্যজোট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম ডেমরায় ডেঙ্গু প্রতিরোধে শিল্প কলকারখানায় সচেতনতামূলক অভিযান ভারতীয় দূতাবাস ঘেরাও করবে খেলাফত আন্দোলন দেশ বাঁচাও সংগ্রামের বিকল্প নেই গোপালগঞ্জ জেলা সমিতির উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা কাশ্মির ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় নয় : মুসলিম লীগ

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet