১৯ ফেব্রুয়ারি ২০১৯

রংপুরে অপহৃত ছাত্রী ২০দিনেও উদ্ধার হয় নি

-

রংপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি-আই.এইচ.টি এর শিক্ষার্থী জাকিয়াতুল কাশফি অপহরণের ২০ দিনেও উদ্ধার হয় নি। উল্টো অপহৃতের পরিবারকে মামলা তুলে নেয়ার হুমকি দেয়া হচ্ছে। এ অবস্থায় মেয়েটিকে হত্যা কিংবা পাচার করে দেয়ার আশংকা করছে পরিবার।
আইএইচটি ও পুলিশ সূত্রে প্রকাশ, তারাগঞ্জ থানা ইকরচালী ইউনিয়ের কবিরুল ইসলামের কন্যা রংপুর সরকারী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি-আইএইচটি দ্বিতীয় বর্ষের ছাত্রী জাকিয়াতুল কাশফিকে (১৮) গত ১০ আগস্ট ২০১৮ তারিখে দুপুরে ইকরচালী বাজারের ব্র্যাক অফিসে পশ্চিমে পাকারাস্তা থেকে তুলে মাইক্রোযোগে ফ্লিমি স্টাইলে তুলে নিয়ে যায় একই এলাকার আলমগীরে পুত্র আকাশ, আকাশের ভগ্নিপতি মশিয়ার রহমান, হামিদুর, হাকিমুলসহ ৭/৮ জন। এ ব্যাপারে পরের দিন তারাগঞ্জ থানায় নারী শিশু দমন আইনে অপহরন মামলা করেন মেয়েটির পিতা কবিরুল ইসলাম(নং ৫)।
অপহৃতার পিতা কবিরুল ইসলাম জানান, ঘটনার ২০ দিন পরেও আসামীদের গ্রেফতার করতে পারে নি পুলিশ। বরং আসামীরা আমাকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। তার অভিযোগ, মামলার তদন্তকারী কর্মকতার সাথে আসামীদের যোগাযোগ থাকার কারনেই তাদের গ্রেফতার করা হচ্ছে না। এতে আমরা আতংকিত। আমরা আশংকা করছি তারা আমার মেয়েকে মেরে ফেলবে অথবা পাচার করে দিতে পারে। তিনি তার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকতা কার্তিক চন্দ্র মোহন্ত জানান, আমরা চেষ্টা করছি আসামীদের গ্রেফতারের জন্য। কারো সাথে আমার কোন যোগাযোগ নেই।
তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জিন্নাত আলী জানান, অপহৃত মেয়েটিকে উদ্ধারের জন্য কাজ করছি। আশাকরি খুব শীঘ্রই ভালো ফলাফল দিতে পারবো।


আরো সংবাদ

ঢাবি নীল দলের নতুন আহ্বায়ক অধ্যাপক মাকসুদ কামাল শেরেবাংলা মেডিক্যালের ডাস্টবিনে ২২ অপরিণত শিশুর লাশ সৌদি আরবের সাথে সামরিক চুক্তি সংবিধান লঙ্ঘন কি নাÑ সংসদে প্রশ্ন বাদলের বগুড়ায় সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র পার্বত্য চট্টগ্রামেও ভূমি অধিগ্রহণে সমান ক্ষতিপূরণের বিধানকল্পে সংসদে বিল হাসপাতালের ডাস্টবিনে ৩৩ নবজাতকের লাশ! একদলীয় দু:শাসন দীর্ঘায়িত  করতেই বিএনপি নেতাদের কারাগারে রাখা হচ্ছে :  মির্জা ফখরুল  রাশিয়া থেকে ৫০ হাজার টন গম কিনবে সরকার আমদানি বন্ধের দাবি মিল মালিকদের লবণের দরপতনে চাষিরা দিশেহারা এনটিআরসিএর আওতায় আনা হচ্ছে শিক্ষক নিয়োগ কার্যক্রম মনোনয়নপত্র বিতরণ শুরু আজ : ছাত্রদলের অংশগ্রহণ নিয়ে শঙ্কা

সকল




Hacklink

ofis taşıma

canli radyo dinle

Yabanci Dil Seslendirme