১৬ জুলাই ২০১৯

রংপুরে অপহৃত ছাত্রী ২০দিনেও উদ্ধার হয় নি

-

রংপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি-আই.এইচ.টি এর শিক্ষার্থী জাকিয়াতুল কাশফি অপহরণের ২০ দিনেও উদ্ধার হয় নি। উল্টো অপহৃতের পরিবারকে মামলা তুলে নেয়ার হুমকি দেয়া হচ্ছে। এ অবস্থায় মেয়েটিকে হত্যা কিংবা পাচার করে দেয়ার আশংকা করছে পরিবার।
আইএইচটি ও পুলিশ সূত্রে প্রকাশ, তারাগঞ্জ থানা ইকরচালী ইউনিয়ের কবিরুল ইসলামের কন্যা রংপুর সরকারী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজি-আইএইচটি দ্বিতীয় বর্ষের ছাত্রী জাকিয়াতুল কাশফিকে (১৮) গত ১০ আগস্ট ২০১৮ তারিখে দুপুরে ইকরচালী বাজারের ব্র্যাক অফিসে পশ্চিমে পাকারাস্তা থেকে তুলে মাইক্রোযোগে ফ্লিমি স্টাইলে তুলে নিয়ে যায় একই এলাকার আলমগীরে পুত্র আকাশ, আকাশের ভগ্নিপতি মশিয়ার রহমান, হামিদুর, হাকিমুলসহ ৭/৮ জন। এ ব্যাপারে পরের দিন তারাগঞ্জ থানায় নারী শিশু দমন আইনে অপহরন মামলা করেন মেয়েটির পিতা কবিরুল ইসলাম(নং ৫)।
অপহৃতার পিতা কবিরুল ইসলাম জানান, ঘটনার ২০ দিন পরেও আসামীদের গ্রেফতার করতে পারে নি পুলিশ। বরং আসামীরা আমাকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। তার অভিযোগ, মামলার তদন্তকারী কর্মকতার সাথে আসামীদের যোগাযোগ থাকার কারনেই তাদের গ্রেফতার করা হচ্ছে না। এতে আমরা আতংকিত। আমরা আশংকা করছি তারা আমার মেয়েকে মেরে ফেলবে অথবা পাচার করে দিতে পারে। তিনি তার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকতা কার্তিক চন্দ্র মোহন্ত জানান, আমরা চেষ্টা করছি আসামীদের গ্রেফতারের জন্য। কারো সাথে আমার কোন যোগাযোগ নেই।
তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জিন্নাত আলী জানান, অপহৃত মেয়েটিকে উদ্ধারের জন্য কাজ করছি। আশাকরি খুব শীঘ্রই ভালো ফলাফল দিতে পারবো।


আরো সংবাদ

বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের কাল এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ এরশাদের মৃত্যুতে ড. ইউনূসের শোক ক্ষমতার অপব্যবহার করবেন না : রাষ্ট্রপতি ধর্মপ্রতিমন্ত্রীর নেতৃত্বে ১০ সদস্যের হজ প্রতিনিধিদল সৌদি আরব যাচ্ছেন

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi