১৫ নভেম্বর ২০১৮
সাংবাদিক নদী খুন

২৪ ঘন্টার মধ্যে খুনিদের গ্রেফতার দাবি

-

আনন্দ টেলিভিশনের পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে কুপিয়ে হত্যাকারীদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছে রংপুরের সাংবাদিকরা। বুধবার বেলা ১২ টায় রংপুর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ এবং সাংবাদিক সংগঠনগুলোর নেতা কর্মীরা বিবৃতিতে এই দাবি জানান তারা।
মানববন্ধন চলাকালে আনন্দ টিভি ব্যুরো প্রধান মাহফুজ আলম প্রিন্সের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ সাধারন স¤পাদক তুষার কান্তি মন্ডল, রংপুর জেলা জাতীয় পার্টি যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, রংপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রহমান মিন্টু, সাংবাদিক জয়নাল আবেদীন, এটিএন বাংলা ও এটিএন নিউজ প্রতিনিধি মাহবুবুর রহমান, বৈশাখী টিভি প্রতিনিধি আফতাব হোসেন, ইটিভি রংপুর প্রতিনিধি লিয়াকত আলী বাদল, আর টিভি প্রতিনিধি জাহাঙ্গীর আলম বাদল, চ্যানেল নাইনের রিপোর্টার রফিকুল ইসলাম রফিক, সংগঠক ও সমাজকর্মী তানভীর হোসেন আশরাফি। এসময় বক্তারা ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক নদীর হত্যাকারীদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুমকি দেন।
এদিকে সাংবাদিক নদীকে হত্যাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন রংপুর প্রেসক্লাব সভাপতি সদরুল আলম দুলু, সেক্রেটারী রশিদ বাবুদ, রংপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালেকুজ্জামান সালেক, সেক্রেচারী সরকার মাজহারুল মান্নান, রংপুর রিপোর্টার্স ক্লাব সভাপতি হালিম আনছারী, সেক্রেটারী শাহ বায়েজীদ আহম্মেদ, রংপুর সিটি প্রেসক্লাব সভাপকি স্বপন চৌধুরী, সেক্রেটারী সাব্বির মোস্তফা পিয়াল, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন রংপুরে সভাপতি জাহিদ হোসেন লুসিড ও সেক্রেটারী মমিনুল ইসলাম রিপন। নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, ২৪ ঘন্টার মধ্যে সাংবাদিক নদী হত্যাকারীদের গ্রেফতার করে তাদের সর্বোচ্চ শাস্তির মুখোমুখি করার পাশাপাশি সাংবাদিকদের নিরাপত্বা নিশ্চিত করতে হবে। নইলে সাংবাদিকরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।


আরো সংবাদ