২৪ সেপ্টেম্বর ২০১৮

সৈয়দপুর বিমানবন্দরে ধারালো অস্ত্রসহ আটক -৪

সৈয়দপুর বিমানবন্দরে ধারালো অস্ত্রসহ আটক -৪ - নয়া দিগন্ত

সৈয়দপুর বিমানবন্দর থেকে পুলিশ তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্র সহ ৪ যাত্রীকে আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৬ আগষ্ট) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে লাউঞ্জে পুলিশ আটক যাত্রীদের ব্যাগ তল্লাশী করলে দুইটি ধারালো চাকু, পুলিশের ব্যবহৃত বেটন, মাদক বিক্রির বিভিন্ন হিসেবের কাগজ ও ৭টি মোবাইল সেট উদ্ধার করা হয়। ওই যাত্রীরা নভোএয়ারের একটি উড়োজাহাজে কক্সবাজার থেকে ঢাকা এবং ঢাকা থেকে সৈয়দপুরে আসে।

আটক যাত্রীরা হলেন, নীলফামারীর সৈয়দপুরের খোদ্দ বোতলাগাড়ীর আব্দুল মোন্নাফের পুত্র মাহামুদ জামান রকি (২৫), দিনাজপুরের হাকিমপুরের নন্দীপুর ডাঙ্গাপাড়ার মৃত আব্দুল কাফির পুত্র জাহাঙ্গীর আলম ওরফে আলমগীর (২৬), রংপুর সদরের কামাল কাছনার সিগারেট কোম্পানীর মৃত তহিজ উদ্দিনের পুত্র খলিলুর রহমান (৩০) ও দিনাজপুরের পার্বতীপুরের দেবকুন্ডার এনামুল হকের পুত্র মাহাবুব রহমান (২৬)।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা এ প্রতিবেদককে জানান, আটক যাত্রীরা মাদক ব্যবসা, মোটর সাইকেল চুরি ও ছিনতাইয়ের সাথে জড়িত। এদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 


আরো সংবাদ

রামপালসহ জাতীয় স্বার্থবিরোধী প্রকল্পগুলো বাতিল করুন : জাতীয় কমিটি ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ময়মনসিংহে সাংবাদিকদের মানববন্ধন মাদরাসা ভবনে হঠাৎ ধস : অল্পের জন্য রক্ষা পেলো সহস্রাধিক শিক্ষার্থী আমাকে ‘বলির পাঠা’ বানানো হয়েছ: ম্যাথুজ পাক-ভারত সেনাবাহিনীর পাল্টাপাল্টি হুমকি কাল ঢাবি’র খ ইউনিটের ফল প্রকাশ চাল আত্মসাতের অভিযোগে নারী মেম্বারসহ আটক ৩ খালেদা জিয়ার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিটের শুনানি কাল বাংলাদেশী ১৫ জেলেকে ভারতের কারাগারে প্রেরণ পাথরঘাটায় নাগরিক ফোরামের উদ্যোগে সড়কে জেব্রাক্রোসিং জাতীয় ঐক্যকে ‘পথহারা পাখিদের জোট’ বললেন শাহরিয়ার কবির

সকল