২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মোবাইলের ‘কলরেট’ কমানোর দাবিতে মানববন্ধন

পাথরঘাটায় মোবাইলের ‘কলরেট’ কমানোর দাবিতে মানববন্ধন - নয়া দিগন্ত

মোবাইল ফোনের ‘কলরেট কমানো, ইন্টারনেটের স্পিড ও মিনিটের মেয়াদ বাড়ানোর দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে পাথরঘাটা পৌর শহরের শেখ রাসেল স্কয়ার চত্বরে পাথরঘাটা উপজেলা নাগরিক অধিকার ফোরামের ব্যানারে এ মানবন্ধন করা হয়।

পাথরঘাটা উপজেলা নাগরিক অধিকার ফোরামের সভাপতি সাংবাদিক শফিকুল ইসলাম খোকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্বেচ্ছায় রক্তদান সংগঠন প্রত্যয়ের সভাপতি মেহেদি শিকদার, সাংবাদিক ইমাম হোসেন, কাজী রাকিব, শিক্ষার্থী মোসা. শারমীন প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমানে সারাবিশ্বের সাথে বাংলাদেশও তথ্য প্রযুক্তিতে এগিয়ে। এখন কলরেট না কমিয়ে, ইন্টারনেট স্পিড ও মিনিটের মেয়াদ না বাড়িয়ে ও টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন গ্রাহকদের স্বার্থ বিবেচনায় না নিয়ে শুধু অপারেটরদের স্বার্থ বিবেচনা করে কলরেট বাড়িয়েছে। এটি কখনই গ্রহণযোগ্য নয়। বিটিআরসির এ সিদ্ধান্ত আত্মঘাতি ছাড়া আর কিছুই নয়।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল