২৩ সেপ্টেম্বর ২০১৮

‘সরকার বাতাসের সাথে উড়ে যাবে’

বক্তব্য রাখছেন লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী - নয়া দিগন্ত

সরকার বাতাসের সাথে উড়ে যাবে। জনরোষের তোড়ে জাতির ঘাড়ে জগদ্দল পাহারের মতো চেপে বসা অবৈধ সরকারের পতন হবে। অচিরেই আপোষহীন নেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে নির্বাচনের মাধ্যমে ২০ দলীয় জোট সরকার গঠন করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী। তিনি ১২ আগস্ট রাতে নীলফামারীর সৈয়দপুরে মূর্তজা ইন্সটিটিউটে অনুষ্ঠিত প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন।
তিনি আরও বলেন, তৃণমূল থেকে নেতৃত্বদানকারীরাই মূলত জনমানুষের নেতা। অথচ অর্থের দাপটে বিনা ভোটেই এমপি মন্ত্রী হয়ে জনগণের সম্পদ গ্রাস করছে। এখন সরকার নিজেরাই লুটেরা হয়ে গেছে। বিসমিল্লাহ গ্রুপ, যুবক, ডেসটিনি, হলমার্ক, শেয়ার বাজার, কুইক রেন্টালের হাজার হাজার কোটি টাকা লুট করেছে। বাংলাদেশ ব্যাংক থেকে সোনা চুরি হয়েছে। ২শ’ ৩০ কোটি টাকার কয়লা চুরি করেছে, কঠিন শিলা খনির পাথর নেই।
ভোটের অধিকার, গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে বেগম খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করে তার নেতৃত্বেই ২০ দলীয় জোটকে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে অংশ গ্রহণের মাধ্যমে প্রকৃত জনমানুষের নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে।
খালেদা জিয়া একজন পরীক্ষিত আপোষহীন নেত্রী। তিনি স্বৈরাচারের সময় ৮৬’র জাতীয় নির্বাচন, ৮৭’র উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করেননি। তার নেতৃত্বেই জাতীয় স্বৈরাচার এরশাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে জনগণের ভোটের রায় নিয়ে সরকার গঠন করে গণতন্ত্র পূণ: প্রতিষ্টিত করেন। এবারও এই অবৈধ সরকারের বিরুদ্ধে ইনশাআল্লাহ খালেদা জিয়ার নেতৃত্বেই গণতন্ত্র পূন:উদ্ধারের সংগ্রামে ঐক্যবদ্ধ হয়ে জনগণের বিজয় ছিনিয়ে আনবে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে লেবার পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে বাংলাদেশ লেবার পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগীয় সমন্বয়ক এস এম ওয়াসিমের সমর্থনে আয়োজিত ওই প্রতিনিধি সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মহসীন ভুইয়া, সৈয়দপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী অমিত কুমার আগারওয়ালা, লেবার পার্টির নীলফামারী জেলা প্রচার সম্পাদক গোলাম মোস্তফা টুটুল, ক্ষুদ্র গার্মেন্টস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আনোয়ার ইসলাম লিটন, মহিলা বিষয়ক সম্পাদিকা মৌলুদা আক্তার মনা, দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, ক্রীড়া সম্পাদক আক্তার হোসেন বাবু, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির নেতা ও কলামিস্ট ওয়াহেদুজ্জামান সরকার প্রমুখ।


আরো সংবাদ