২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কুড়িগ্রামে ফেন্সিডিলসহ কৃষি কর্মকর্তা আটক

-

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ৬ বোতল ফেন্সিডিলসহ এক উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও তার সহযোগীকে আটক করেছে। এ সময় তাদের ব্যবহৃত একটি ১০০ সিসি বাজাজ প্লাটিনা মোটর সাইকেলও জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন, জেলার নাগেশ্বরী উপজেলার ধনী গাগলা গ্রামের মোশারফ হোসেনের ছেলে ও ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা সোহেল রানা (৩২) এবং উপজেলার আজোয়াটারী গ্রামের আইয়ুব আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।

বিজিবি সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় কাশিপুর ক্যাম্পের বিজিবির সদস্যরা উপজেলার অনন্তপুর আর্দশ উচ্চ বিদ্যালয়ের নিকট থেকে সন্দেহজনকভাবে ওই দুই ব্যক্তিকে আটক করেন। এ সময় তাদের শরীর তল্লাশী করে ৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। পরে শনিবার রাতেই বিজিবি আটক দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে ফুলবাড়ী থানায় সোপর্দ করলে রবিবার সকালে পুলিশ তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছে।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীন কাশিপুর কোম্পানী কমান্ডার সুবেদার শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে উপজেলা কৃষি অফিসার মাহবুবুর রশিদ জানান, ওই কর্মকর্তা দুই দিন থেকে কর্মস্থলে অনুপস্থিত। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল