১৮ আগস্ট ২০১৯

সৈয়দপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় যুবক নিহত

-

নীলফামারীর সৈয়দপুরে শনিবার সকালে উপজেলার বোতলাগাড়ী উত্তরা আবাসন এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী ২ ঘন্টা সড়ক অবরোধ করে। নিহত যুবক দিনাজপুর জেলার খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের দুবলিয়া গ্রামের শ্রী বিশ্বাসের ছেলে রমানাথ রায় (৩২)।

এলাকাবাসী জানায়, সৈয়দপুরের আহমেদ প্লাইউডে কর্মরত রমানাথ সকাল ৮ টার দিকে বাড়ি থেকে আসার সময় উত্তরা আবাসন এলাকার ঢেলাপীর ফিলিং স্টেশনের সামনে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। ঘটনাস্থলেই রমানাথের মৃত্যু হয়। দ্রুত গতিতে ভ্যানটি পালিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসী ২ ঘন্টা সড়ক অবরোধ করে। সৈয়দপুর থানা পুলিশ এলাকাবাসীর সাথে কথা বলে দোষী চালককে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।  নিহতের পরিবার মামলা না করায় তাদের হাতে মরদেহ তুলে দেয়া হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ

মিরপুরে বস্তির ক্ষতিগ্রস্তদের সাহায্য ও পুনর্বাসনের দাবী জামায়াতের গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী আটক হত্যার আগে শিক্ষিকা জয়ন্তীকে ধর্ষণ করে ছিলো ডিস লাইনম্যানরা ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাংলাদেশকে পরাশক্তি বানাতে চান ডোমিঙ্গো বাস-সিএনজি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৮ বিশ্বাস নেই, তাই ১০ কোটির প্রস্তাবে না শিল্পার পাকা না হওয়ায় রাস্তায় ধানের ‘চারা’ রোপণ করে এলাকাবাসীর প্রতিবাদ ঈদের ছুটি কাটাতে ভারতগামী যাত্রীদের উপচে পড়া ভিড় বেনাপোলে বাবা-মাকে পিটিয়ে ১৩ বছরের মেয়েকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ ‘কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি’

সকল




bedava internet