২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাইবান্ধা নৈশ কোচ উল্টে নিহত ২, আহত ১০

-

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটে যাত্রীবাহী নৈশ কোচ উল্টে শিশু ও কোচের হেলপারসহ দুইজন নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন নারী-পুরুষ আহত হয়েছেন।

আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটের আরভি কোল্ড স্টোর সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত কোচের হেলপার সাইফুল মিয়ার (৪০) বাড়ি পঞ্চগড় জেলায়। এছাড়া নিহত শিশু চাদনি আক্তার (১০) ঢাকার মিরপুর-১১ বাসিন্দা সর ফরাজের মেয়ে। চাদনি আকতার তার মায়ের সাথে সৈয়দপুরে খালার বাড়িতে বেড়াতে যাচ্ছিলো।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজ যাত্রীবাহী কোচ ধাপেরহাটের আরভি কোল্ড স্টোর সংলগ্ন স্থানে পৌঁছলে একটি পণ্যবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে পীরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত কোচটি উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল