২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৈয়দপুরে গাঁজা সেবনের দায়ে দুই ছাত্রলীগ নেতা আটক

-

নীলফামারীর সৈয়দপুরে মাদকসেবী ২ ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-১৩। গত ৫ আগস্ট সন্ধ্যায় শহরের মিস্ত্রিপাড়া এলাকায় বাইপাস সড়কের সবজি আড়ৎ সংলগ্ন এলাকা থেকে গাঁজা সেবনের সময় র‌্যাব-১৩ টহলকালে এএসপি নাজমুস সাকিব এর হাতে তারা আটক হয়। এর হলো শহরের বাঁশবাড়ী এলাকার শহীদ মাহতাব বেগ রোডের বাসিন্দা ও বিশিষ্ট গুল ব্যবসায়ী সাজ্জাদ তৌহিদীর ছেলে সানি আহমেদ তৌহিদী (২৪)। সে বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর পৌর কমিটির ১৪ নং ওয়ার্ডের সহ-সভাপতি। সে এর আগেও একবার একটি মেয়ে সহ ধরা পড়লে এলাকাবাসী তাকে আটক করে রাখে এবং পরে গভীর রাতে গোপন আতাতের মাধ্যমে মুচলেকা দিয়ে ছাড়া পায়।
অপরজন হলো শহরের নতুন বাবুপাড়া এলাকার ঔষধ ব্যবসায়ী পাক ফার্মেসীর মালিক হেদাকাত আলীর ছেলে ছাত্রলীগ নেতা রকি (২৬)। আটক মাদকসেবীদের ভ্রাম্যমান আদালতে নেয়া হলে আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার প্রত্যেককে ১৪ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে তাদের নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর পৌর সভাপতি মোশাররফ হোসেন বলেন, দলের কেউ যদি অন্যায় কাজ করে তার দায়ভার তাকেই নিতে হবে। এজন্য দল কোন দায় নেবেনা। ভালো কাজ করলে দলের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

 


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল