১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

উলিপুরে আওয়ামীলীগ সমর্থকদের হামলায় জাপার ১৩ কর্মী আহত

হামলায় আহত এক জাপা কর্মীকে হাসপাতালে নেয়া হচ্ছে - ছবি: নয়া দিগন্ত

কুড়িগ্রামের উলিপুরে উপ-নির্বাচনকে কেন্দ্র করে রোববার বিকালে জাপার ১৩ জন কর্মী-সমর্থককে পিটিয়ে গুরুতর আহত করেছে আওয়ামী সমর্থকরা। প্রচারণার কাজে ব্যবহত মোটরসাইকেল ও পিকআপ ভ্যান ভাংচুর করা হয়েছে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে গত ৩ দিনে উভয় পক্ষের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া, জাপার অফিস ও তাদের প্রার্থীর গাড়িসহ ২৫ টি মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে। এতে কমপক্ষে ৩৩ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীদের সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেলে জাপা সমর্থকরা দুইটি পিকআপ যোগে উলিপুর থেকে বুড়াবুড়ি ফেরার পথে মালতীবাড়ী বাজার নামক স্থানে পৌঁছলে অপরদিক থেকে আসা আওয়ামীলীগ কর্মী সমর্থকদের একটি মোটর সাইকেল বহর ওই পিকআপ দুটির উপর আকস্মিকভাবে হামলা করেন।

গাড়ীতে থাকা জাপার কর্মী সমর্থকরা প্রাণ বাচাতে দিকবিদিক ছোটাছুটি করলে পিকআপ দুটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় আওয়ামীলীগের কর্মী-সমর্থকরা গাড়িতে থাকা লোকজনকে বেধড়ক মারধর করে।

এ সময় শফিকুর (২৫), মনছুর (৬০), শামিম (১৫), মোয়াজ্জেম হোসেন (১৭), মজিবর রহমান (২৪), শফিকুল (১৮), আবু সাঈদ (৩৩), আদমজি (২৫), আনিছুর (১৫), সাহেব (১৭), আতাউর (১৩) আহত হয়।

অপরদিকে জাপা কর্মী-সমর্থকরা প্রচারণা কাজ শেষে চিলমারী থেকে উলিপুর ফেরার পথে রেলঘুন্ডি নামক স্থানে পৌছিলে নৌকা মার্কার সমর্থকরা আকস্মিক হামলা চালায়। এতে ২ জন গুরতর আহত হয়।

স্থানীয় লোকজনের সহায়তায় দুটি ঘটনায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে রফিকুল ইসলাম (৩২) ও আঃ সালাম (৪০) কে আশঙ্কাজনক অবস্থায় রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেনকে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

 


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল