২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নবাবগঞ্জে মহাসড়কে ফিল্মি কায়দায় চলেছে ছিনতাই-ডাকাতি

-

দিনাজপুরের নবাবগঞ্জে রাতের আধারে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ফিল্মি কায়দায় ছিনতাই ও ডাকাতির ঘটনা বেড়েই চলেছে। মহাসড়কে রাস্তার গাছ ফেলে দিয়ে ও দড়ি দিয়ে বেঁধে বিভিন্ন যানবাহনের গতিরোধ করছে সংঘবদ্ধ ছিনতাইকারী ও ডাকাতরা।

ছিনতাইকারীরা ও ডাকাতরা বিভিন্ন অস্ত্রের মুখে প্রাণনাশের ভয় দেখিয়ে যাত্রীদের টাকা পয়সা মালামাল ছিনিয়ে নেয়াসহ স্থানীয়দের মোটরসাইকেল, অটো ভ্যান চার্জার ও বাইসাইকেল ছিনতাইয়ের ও ডাকাতির মত ঘটনা বেড়েই চলেছে।

গত সোমবার রাত ৯ টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের মতিহারা-দলারদরগা বাজারের মাঝামাঝি আহসান সরদার নামে এক স্কুল শিক্ষককে ১০-১২ জন ডাকাটরা আটক করে। মারধোর করে তার মুখে টেপ লাগিয়ে দিয়ে হাত-পা দড়ি দিয়ে বেঁধে তার কাছ থেকে নগদ টাকা, মোবাইলফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নেয় ওই ডাকাতরা। পরে আহসানকে ওই অবস্থাতেই রাস্তার উত্তর পার্শে প্রায় ৫০০ গজ দুরে জমির মাঠে একটি গভীর নলকুপের কাছে ফেলে দিয়ে চলে যায় ডাকাটরা। পরে আহসান ৭ ঘন্টা ধরে ওই অবস্থাতেই কাদা-মাটিতে গড়াগড়ি করে রাত ৪ টার দিকে মহাসড়কের কাছাকাছি আসলে চিৎকার করতে থাকে। রাস্তার টহলরত পুলিশ সদস্যরা চিৎকার শুনে তাকে পুরো শরীরে কাদামাখা অবস্থায় উদ্ধার করে পুলিশের ভ্যানে করেই বাড়িতে পৌছে দেয়।

উল্লেখ্য, এর পূর্বে ১০ জুলাই রাত ১০ দিকে একই জায়গায় একই কায়দায় মতিহারা গ্রামের নুরুজ্জামান নামে এক অটো ভ্যান চার্জারের টালককে কয়েকজন ছিনতাইকারী রাস্তার দক্ষিণ পার্শে প্রায় ২০০ গজ দুরে তাকে ফেলে দিয়ে ছিনিয়ে নিয়ে যায় তার শেষ সম্বলের অটো ভ্যান চার্জারটি। পরে সকালে দিঘীরপাড়া গ্রামের স্থানীয়রা তাকে মুখে টেপ লাগানো হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করে।

দিনাজপুর-গোবিন্দগঞ্জের এ মহাসড়কের নবাবগঞ্জ উপজেলার দলারগাহ বাজার হতে ভাদুরিয়া বাজার পর্যন্ত এই কায়দায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ছিনতাইকারীরা ও ডাকাটরা।

এছাড়াও মহাসড়কের তুলশীগঙ্গা নদীর ব্রীজে বাস, ট্রাক, মিনি বাসসহ বিভিন্ন সিএনজি চালিত অটোরিক্সা গতিরোধ করে ছিনতাই ও ডাকাটি করছে। এ মহাসড়কে রাতের বেলায় এমনই ঘটনা ঘটেই চলেছে।


আরো সংবাদ



premium cement
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল

সকল