২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বদরগঞ্জে রুহুল হত্যার রহস্য উদঘাটন : গ্রেফতার ২

-

মহাজনের কাছে নেয়া সুদের লভ্যাংশের টাকা দেয়া না দেয়া নিয়ে বিরোধে জেরে খুন হয়েছিলেন রংপুরের বদরগঞ্জের মহাজন রুহুল আমিন। মোবাইল ফোনে ডেকে নিয়ে টিউবওয়েলের লোহার হ্যান্ডেল দিয়ে পিটিয়ে হত্যাকরে কালভার্টের নিচে ফেলে দেয়া হয়েছিল।
অনুসন্ধান শেষে এ ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টেগেশন-পিবিআইয়ের এই হত্যাকান্ডের ক্লু উদ্ধার করলো।
পিবিআই রংপুর অফিসে সোমবার দুপুরে সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ্ কাওছার পিপিএম জানান, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হলদিবাড়ী রেলওয়ে কলোনীর বাসিন্দা রুহুল আমিন গত মাসের ৭ জুন বিকেলে বাসা থেকে ভ্যান নিয়ে বের হয়।
পরের দিন রংপুরের বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর বকশিগঞ্জ ঈদগাঁহ মাঠ সংলগ্ন অবসর নামক স্থানে কালভার্টের নিচ তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা খলিলুর রহমান বাদি হয়ে বদরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ প্রাথমিকভাবে সেটি তদন্ত শুরু করে।
পরে পিবিআই রংপুর স্ব-উদ্যোগে ক্লু-লেস এই হত্যা মামলার রহস্য উদঘাটনে মাঠে নামেন। অনুসন্ধানে নিশ্চিত হয়ে রোববার রাতে পার্বতীপুরের দুর্গাপুর এলাকা থেকে রুকু পারভেজ (২০) ও রেজওয়ান (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করে।
পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যার দায় স্বীকার করেন। এসময় ওই দুই যুবকের কাছ থেকে নিহত রুহুল আমিনের ব্যবহৃত সিমসহ একটি মোবাইল ফোন উদ্ধার হয়। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে টিউবওয়েলের হ্যান্ডেল দিয়ে কুপিয়ে তাকে হত্যা করার কথা স্বীকার করে গ্রেফতারকৃতরা। হ্যান্ডেলটি বদরগঞ্জেরবিষ্ণপুরের ভাংড়ির দোকান শাহিনুরের দোকান থেকে ক্রয় করেছিল তারা।
পিবিআই’র তদন্তকারী কর্মকর্তা এসআই সামিউল আলম বলেন, রুহুলের কাছ থেকে নেয়া সুদের টাকা পরিশোধ না পেরে উল্টো ভ্যান ও ব্যাটারি কেড়ে নিতেই পরিকল্পিতভাবে ওই ভ্যানচালককে হত্যা করা হয়।


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল