২২ জুলাই ২০১৮

বেনাপোল ও শার্শায় মাদকদ্রব্যসহ নারী মাদক কারবারি আটক

-

যশোরের শার্শার নাভারণ সাতক্ষিরা মোড়ে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে ৫০০ পিছ ইয়াবাসহ লাকি বেগম (৪০) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা। আটক লাকি বেনাপোলের সাদিপুর গ্রামের হুমায়ুন কবির (বুললি)’র স্ত্রী। অপর দিকে বুধবার রাতে বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে ১ হাজার ১৩০ বোতল ফেনসিডিল জব্দ করেছে বিজিবি সদস্যরা।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ সাতক্ষীরা মোড়ে বেনাপোল থেকে ছেড়ে আসা যশোরগামী একটি যাত্রী বাস তল্লাশী করে লাকি নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশী করে ৫০০ পিছ ইয়াবা জব্দ করা হয়। সে বেনাপোল থেকে ইয়াবা নিয়ে যশোরে বিক্রির উদ্দ্যেশে যাচ্ছিল। এঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে।

ভারত থেকে ফেনসিডিলের চালান নিয়ে সীমান্ত অতিক্রম করে বেনাপোলের দিকে যাওয়ার সময় পুটখালী ক্যাম্পের টহল দলের সদস্যরা চোরাকারবারীদের ধাওয়া করে। বিজিবির উপস্থিতি টেরপেয়ে তারা মালামাল ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১১৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। জব্দকৃত ফেনসিডিল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।


আরো সংবাদ