২৪ জুলাই ২০১৯

রংপুরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

-

রংপুর মহানগরীর হাজিরহাটে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে বেলাল হোসেন (৪০) নামের এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পিস্তল ও ছোরা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) মো: মোখতারুল আলম জানান, রংপুর-দিনাজপুর মহাসড়কের হাজিরহাট এলাকার মেজরের গলির তেলির ব্রিজ এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাতরা পুলিশের ওপর গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ৫ থেকে ৬ রাইন্ড রাবার বুলেট ছুড়ে। পরে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ডাকাত বেলাল হোসেনের লাশ এবং একটি দেশি পিস্তল ও দুইটি ছোড়া উদ্ধার করা হয়।

বেলাল উত্তম বেতার পাড়ার মৃত ইসহাক ওরফে আতার পুত্র।

ঘটনার সময় ডাকাতের গুলিতে দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানান ওই কর্মকর্তা।

ওসি জানান, বেলালের নামে বিভিন্ন থানায় ১৮টি ডাকাতি, হত্যা ও ছিনতাই মামলা রয়েছে। তিনি এসব মামলার পলাতক আসামি ছিলেন।


আরো সংবাদ

ঢাবিতে ৭ কলেজ অধিভুক্তি বাতিল আন্দোলনে ইডেন ছাত্রলীগ নেত্রীরা! ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ দ্বিগুণ ব্যয়ে মেট্রোরেল লাইন-৫ সুদ পরিশোধেই যাবে ২ হাজার ৮৯২ কোটি টাকা ভাঙন আতঙ্কে বন্যার্ত মানুষ ছেলেধরা সন্দেহে ৪ জনকে গণপিটুনি : গ্রেফতার ৬০ চকরিয়ায় ৩ দিন ধরে শিশু নিখোঁজ চরমে সামাজিক অস্থিরতা ত্রাণের জন্য বন্যার্তদের হাহাকার; ডেঙ্গু প্রতিরোধে ব্যর্থতা; শেয়ারবাজারে অশুভ খেলা; দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সাধারণ মানুষের জীবন বিষিয়ে তুলছে মিন্নির জামিন নিয়ে আদেশ ৩০ জুলাই রিফাত হত্যা ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৪ জনের মৃত্যু ৩২ কোটি টাকা ভর্তুকি দিয়ে কাফকো থেকে ৭০ কোটি টাকার সার কিনছে সরকার ঋণখেলাপিদের বিশেষ সুযোগ প্রদান নিয়ে হাইকোর্টের রুল বরিস জনসনই নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi