২০ ফেব্রুয়ারি ২০১৯

রংপুরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

-

রংপুর মহানগরীর হাজিরহাটে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে বেলাল হোসেন (৪০) নামের এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পিস্তল ও ছোরা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) মো: মোখতারুল আলম জানান, রংপুর-দিনাজপুর মহাসড়কের হাজিরহাট এলাকার মেজরের গলির তেলির ব্রিজ এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাতরা পুলিশের ওপর গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ৫ থেকে ৬ রাইন্ড রাবার বুলেট ছুড়ে। পরে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ডাকাত বেলাল হোসেনের লাশ এবং একটি দেশি পিস্তল ও দুইটি ছোড়া উদ্ধার করা হয়।

বেলাল উত্তম বেতার পাড়ার মৃত ইসহাক ওরফে আতার পুত্র।

ঘটনার সময় ডাকাতের গুলিতে দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানান ওই কর্মকর্তা।

ওসি জানান, বেলালের নামে বিভিন্ন থানায় ১৮টি ডাকাতি, হত্যা ও ছিনতাই মামলা রয়েছে। তিনি এসব মামলার পলাতক আসামি ছিলেন।


আরো সংবাদ

না’গঞ্জের সেই নিখোঁজ পরিবারের সন্ধান, নেপথ্যে পরকীয়া! গাইড বই বাণিজ্যের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীর হাত থেকে একুশে পদক নিলেন বিশিষ্ট ব্যক্তিরা  সরফরাজকে ফিক্সিংয়ের প্রস্তাব দিয়ে নিষিদ্ধ কোচ পাকিস্তান সেনাবাহিনীর জরুরি বৈঠক রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যা, বিক্ষুব্ধদের হাতে অবরুদ্ধ পুলিশ সন্ত্রাসবাদ অভিন্ন হুমকি : বিন সালমান সাংবাদিকদের কোর্ট রুমে প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি ইঞ্জিনিয়ার নিয়োগ : মেধাতালিকায় প্রথম সানি লিওন! পদ্মা সেতু : বসলো নতুন স্প্যান, দৃশ্যমান হলো ১২০০ মিটার সুনামগঞ্জের সুরমা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme