২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রংপুরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

-

রংপুর মহানগরীর হাজিরহাটে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে বেলাল হোসেন (৪০) নামের এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পিস্তল ও ছোরা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) মো: মোখতারুল আলম জানান, রংপুর-দিনাজপুর মহাসড়কের হাজিরহাট এলাকার মেজরের গলির তেলির ব্রিজ এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ডাকাতরা পুলিশের ওপর গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ৫ থেকে ৬ রাইন্ড রাবার বুলেট ছুড়ে। পরে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ডাকাত বেলাল হোসেনের লাশ এবং একটি দেশি পিস্তল ও দুইটি ছোড়া উদ্ধার করা হয়।

বেলাল উত্তম বেতার পাড়ার মৃত ইসহাক ওরফে আতার পুত্র।

ঘটনার সময় ডাকাতের গুলিতে দুই পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানান ওই কর্মকর্তা।

ওসি জানান, বেলালের নামে বিভিন্ন থানায় ১৮টি ডাকাতি, হত্যা ও ছিনতাই মামলা রয়েছে। তিনি এসব মামলার পলাতক আসামি ছিলেন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল