২৫ সেপ্টেম্বর ২০১৮

দিনাজপুরে শিশুসহ দু’জনের লাশ উদ্ধার

দিনাজপুরে শিশুসহ দু’জনের লাশ উদ্ধার। -

দিনাজপুরের খানসামা উপজেলায় শিশুসহ দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার খানসামা উপজেলায় পুকুরের পানিতে ডুবে রায়হান ইসলাম নামে একটি দেড় বছরের শিশুর মৃত্যু হয়েছে। একই দিনে জয় শীল (১৬) নামে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার ফুলশাহপাড়া গ্রামের একটি পুকুরের পাশে খেলা করতে গিয়ে রায়হান পুকুরে পড়ে যায়। এরপর দুপুরে রায়হানকে না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করে। পরে বাড়ির পাশের একটি পুকুরে তাকে ভাসতে দেখা যায়। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক শিশুটিকে মৃৃত ঘোষণা করেন। খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. আব্দুল আউয়াল জানান, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

অপরদিকে দিনাজপুরের খানসামা উপজেলা থেকে জয় শীল (১৬) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জয় শীল উপজেলার রামনগর গ্রামের ধনঞ্জয় শীলের ছেলে। কাচিনীয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র। মঙ্গলবার সকালে উপজেলার গারপাড় শাহপাড়া গ্রামে তার মরদেহ উদ্ধার করা হয়। 

খানসামা থানার ওসি আব্দুল মতিন প্রধান জানান, সকালে ঝুলন্ত অবস্থায় জয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটতে পারে। এ বিষয়ে তদন্ত চলছে।


আরো সংবাদ