১৯ নভেম্বর ২০১৮

হিলিতে মাদক ব্যবসার অভিযোগে ১৪ নারী-পুরুষকে আটক করেছে বিজিবি

আটককৃতদের কয়েকজন - নয়া দিগন্ত

দিনাজপুরের হিলি সীমান্তবর্তী কয়েকটি গ্রামে অভিযান পৃথক দুটি চালিয়ে নারী-পুরুষসহ ১৪ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এসময় কোপনভ মাদক উদ্ধার করতে পারেনি বিজিবি।

বিজিবি জানায়, গতরাতে সীমান্তবর্তী চুড়িপট্টি, ধরন্দা, মুহাড়াপাড়া, হড়িপুকুরসহ বেশ কয়েকটি গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিজিবি’র দাবি আটকৃতরা সবাই বিজিবির তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে ইতোপূর্বে মাদক চোরাচালান ও বেচা-কেনার অভিযোগ রয়েছে।

আটকৃতরা হলো- ফকিরপাড়া গ্রামের মিন্নত শেখের ছেলে আনারুল ইসলাম, আঃ রশিদের ছেলে বাপ্পি মিয়া ও মৃত মনু শেখের ছেলে মিন্টু শেখ। দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে লিয়াকত হোসেন মনা, নূর হোসেনের ছেলে জুয়েল রানা ও আমিনুল ইসলামের ছেলে নাজমুল হক। নওপাড়া গ্রামের কফিল উদ্দিনের ছেলে আরমান আলী, মুহাড়াপাড়া গ্রামের মোছির উদ্দিনের ছেলে মোয়াজ্জেম হোসেন ও মৃত মহির উদ্দিনের ছেলে মিলন মিয়া। রায়ভাগ গ্রামের তোজাম আলীর স্ত্রী রুপালী বেগম ও কাশেম মন্ডলের ছেলে নুরুজ্জামান, হাড়িপুকুর বাগমাড়া গ্রামের মৃত ইব্রাহীমের স্ত্রী বিউটি আক্তার, বিশাপাড়া গ্রামের মৃত হেদায়েত উল্লার ছেলে আসলাম হোসেন এবং নন্দীপুর গ্রামের ময়েজ উদ্দিন মন্ডলের ছেলে আমিরুল ইসলাম।

আটককৃতদের হাকিমপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে বলে জানায় বিজিবি।


আরো সংবাদ