২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বৃষ্টি হলেই বুকের ভেতরটা ধড়ফড় করে : প্রতিমন্ত্রী রাঙ্গা

-

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, বৃষ্টি আসলেই ঘুম ভেঙ্গে যায় আমার। বুকের ভেতরটা ধড়ফড় করে ওঠে। আবার তিস্তার পানি বৃদ্ধি হলো নাকি। আপনাদের বাড়িঘর বন্যায় ভেসে গেলো নাকি। আর ঢাকায় থাকতে পারি না। তাই বৃষ্টি হলেই আপনাদের কাছে ছুটে আসি।

রোববার দুপুরে রংপুরের গঙ্গাচড়ার কোলাকোন্দ এলাকায় তিস্তা নদীর পানি বৃদ্ধি দেখতে এসে নদী তীরবর্তি মানুষের উদ্দেশ্যে তিনি একথা বলেন। এসময় তার সাথে ছিলেন গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ হাসানুল কবির, গঙ্গাচড়া মডেল থানার ওসি মশিউর রহমান, কোলকোন্দ ইউপি চেয়ারম্যান আহমেদ প্রমুখ।

এসময় প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, কিভাবে তিস্তা নদীকে শাসন করে আপনাদের একেবারেই ভাঙ্গন ও বন্যার হাত থেকে বাঁচাতে পারি সেজন্য আমি কাজ করছি। ইতোমধ্যেই ১২৬ কোটি টাকা ব্যয়ে তিস্তার ডান তীর রক্ষার কাজ শুরু হয়েছে। আল্লাহর ওপর ভরসা করে আপনাদের দু:খ দুর করতে কাজ করে যেতে চাই। কয়েক দিনে যতবারই বৃষ্টি হয়েছে। ততবারই আমি ছটফট করেছি। না জানি আপনাদের বাড়িঘর ডুবে গেলো নাকি। নাকি ভাঙ্গলো। আপনাদের বাড়িঘর ভাঙ্গলে, ডুবে গেলে- আমার মন ভালো থাকে না। আমি চাই উজান থেকে নেমে আসা ঢল কিংবা বৃষ্টি কোন কারনেই তিস্তার পানি বাড়লে যেন আপনারা ক্ষতির মুখে না পরেন, সেই কাজটা করে যেতে চাই।

এর আগে তিসি কোলকোন্দ ইউনিয়ন পরিষদ মাঠে মসজিদ মন্দির, বিন্নি শিক্ষা প্রতিষ্ঠানে ১৮টি এবং ২২ টি অসহায় পরিবারের মাঝে সোলার বিতরণ করেন।


আরো সংবাদ



premium cement
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত

সকল