২৪ সেপ্টেম্বর ২০১৮

রংপুরে ট্রাকচাপায় নিহত ৬, আহত ৩

সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক - ছবি: নয়া দিগন্ত

রংপুরের সলেয়াশাহ এলাকায় মহাসড়কে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি বাসকে বালু বোঝাই ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৬ পোশাক শ্রমিক নিহত হন।  এতে ৩ জন আহত হয়েছেন। শনিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে নিশাত (২০) এবং সাজ্জাদ (১৯) নামের দুই জনের পরিচয় পাওয়া গেছে।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহিল কাফি জানান, শনিবার ভোররাতে দিনাজপুর থেকে ঢাকাগামী বিআরটিসি’র দোতলা ঈদ স্পেশাল বাস রংপুর-দিনাজপুর মহাসড়কের রংপুর সদর উপজেলার সলেয়াশাহ্ এলাকায় পৌছালে বাসটির চাকা পাংচার হয়ে যায়। মহাসড়কে চাকা মেরামতের সময় ওই দোতালা বাসে সিগন্যাল লাইট ছিল না। এতে দিনাজপুর থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বাসে থাকা দুই নারীসহ ৬ জন নিহত হয়।

নিহতের লাশ তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহত ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে আহত দুইজনের স্বজনরা তাদেরকে দিনাজপুর মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেছেন।

হাইওয়ে ওসি আরও জানান, নিহত দুই জনের পরিচয় পাওয়া গেছে। বাকীদের পরিচয় জানার চেষ্টা চলছে। নিহত সবাই পোশাক কর্মী বলে ধারণা করছে পুলিশ।

 


আরো সংবাদ

পার্লামেন্টে থেকেই নির্বাচন করবো : জাতীয় ঐক্যের দাবি মানা হবে না : ফিরোজ রশীদ সাবেক কেন্দ্রীয় সভাপতিকে কারাগারে পাঠানোয় যা বলল ছাত্রশিবির ৩৭৩৬ কাল্পনিক মামলার তদন্ত কমিশন গঠনের শুনানি হয়নি বিরোধী দলের বিজয় মেনে নিয়েছে মালদ্বীপ সরকার ইসলামকে আদর্শ হিসেবে গ্রহণ দলের নাম বদলালো মালয়েশিয়ান ওয়ার্কার্স পার্টি পাকিস্তানকে হারালেই ফাইনালে খেলবে বাংলাদেশ ১৯ বছর পর মাহমুদুল্লাহ-ইমরুলের জুটি রৌমারীতে ২৪ ঘন্টায় ৩ জনের আত্মহত্যা পলাশে উপজেলা পরিষদ থেকে ব্যবসায়ীর বাইক চুরি নড়াইলের বিদ্যালয়ের ঝুঁকিপূর্ণ ভবনের পলেস্তরা ভেঙ্গে দুই ছাত্র আহত ডিমওয়ালা ইলিশে সয়লাব হাট-বাজার

সকল