১৮ আগস্ট ২০১৯

রংপুরে ট্রাকচাপায় নিহত ৬, আহত ৩

সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক - ছবি: নয়া দিগন্ত

রংপুরের সলেয়াশাহ এলাকায় মহাসড়কে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি বাসকে বালু বোঝাই ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৬ পোশাক শ্রমিক নিহত হন।  এতে ৩ জন আহত হয়েছেন। শনিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে নিশাত (২০) এবং সাজ্জাদ (১৯) নামের দুই জনের পরিচয় পাওয়া গেছে।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহিল কাফি জানান, শনিবার ভোররাতে দিনাজপুর থেকে ঢাকাগামী বিআরটিসি’র দোতলা ঈদ স্পেশাল বাস রংপুর-দিনাজপুর মহাসড়কের রংপুর সদর উপজেলার সলেয়াশাহ্ এলাকায় পৌছালে বাসটির চাকা পাংচার হয়ে যায়। মহাসড়কে চাকা মেরামতের সময় ওই দোতালা বাসে সিগন্যাল লাইট ছিল না। এতে দিনাজপুর থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বাসে থাকা দুই নারীসহ ৬ জন নিহত হয়।

নিহতের লাশ তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহত ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে আহত দুইজনের স্বজনরা তাদেরকে দিনাজপুর মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেছেন।

হাইওয়ে ওসি আরও জানান, নিহত দুই জনের পরিচয় পাওয়া গেছে। বাকীদের পরিচয় জানার চেষ্টা চলছে। নিহত সবাই পোশাক কর্মী বলে ধারণা করছে পুলিশ।

 


আরো সংবাদ

‘কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি’ সোর্সকে ম্যাজিস্ট্রেট সাজিয়ে চাঁদাবাজী করতে গিয়ে ধরা, দুই এসআই প্রত্যাহার  বাকৃবির ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন স্বামীকে বেঁধে নারীকে গণধর্ষণ যুবলীগ নেতার হাত ধরে দুই সন্তানের জননী উধাও চামড়া মাটিতে পুঁতে ফেলা কান্ডজ্ঞানহীনদের কাজ : বাণিজ্য সচিব ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা ৭১ ভেড়ার বিনিময়ে স্ত্রীকে তুলে দিলেন প্রেমিকের হাতে! পাকিস্তানে টেস্ট খেলতে যাবে শ্রীলঙ্কা কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি নারায়ণগঞ্জ থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চান সেলিম ওসমান

সকল




bedava internet