২১ নভেম্বর ২০১৮

খালেদার জন্য জীবন দিতে প্রস্তুত:  শহিদুল ইসলাম মিজু

রংপুর, বিএনপি
শহিদুল ইসলাম মিজুর নেতৃত্বে রংপুর মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল - নয়া দিগন্ত

রংপুর মহানগর বিএনপির সভাপতি, কারমাইকেল কলেজের সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু বলেছেন, আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে। নেত্রীকে মুক্ত করতে রংপুরের বিএনপি নেতাকর্মীরা জীবন দিতেও প্রস্তুত।

বৃহস্পতিবার দুপুরে খালেদা জিয়ার জামিন নিয়ে সরকারী টালবাহনার প্রতিবাদে এবং মুক্তির দাবিতে রংপুর বিএনপির সমাবেশে তিনি একথা বলেন। বেলা ১ টায় নগরীর গ্রান্ড হোটেল মোড় থেকে বিএনপি নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে মুল সড়কে উঠতে চাইলে তাতে বাধা দেয়া পুলিশ। এসময় নেতাকর্মীদের সাথে পুলিশের কথাকাটাকাটি হয়। এরপর পুলিশী বেরিকেডের ভেতরেই সমাবেশ করে বিএনপির নেতা-কর্মীরা।

মহানগর বিএনপির সভাপমি মোজাফফর হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি কাওসার জামান বাবলা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক সেলিম চৌধুরী, মহানগর যুবদল সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি রাশেদ উন নবী বিপ্লব, সাধারণ সম্পাদক মোখছেদুল আরেফীন রুবেল, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম, মহানগর ওলামাদল সভাপতি আফজালুল হক নোমান, সিনিয়র সহ-সভাপতি নুরুল আবছার দুলাল প্রমুখ।

 


আরো সংবাদ