২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জামাইয়ের মামলায় শ্বশুর গ্রেফতার

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় রোববার রাত জামাইয়ের মামলায় শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ । সোমবার তাকে জেলহাজতে পাঠানো হয়।
সরেজমিন পরিদর্শন ও পুলিশ সূত্র জানায়, কিশোরগঞ্জ সদর ইউনিয়নের মাঠের বাজার গ্রামের রোস্তম আলী ছেলে কুক্ষাত দাদন ব্যবসায়ী শরীফুল ইসলাম তার দ্বিতীয় স্ত্রী নারজুমা আকতার নয়নের পিতা মমিনুর রহমানের নামে ১২ লাখ ৫০ হাজার টাকা চুরির অভিযোগে এক বছর আগে কিশোরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা নম্বর ১৭৫/১৭। তদন্ত কারী কর্মকর্তা এসআই সাজু মিয়া তদন্ত শেষে আদালতে প্রতিবেদন প্রেরণ করেন। আমলী আদালতের বিচারক আসামির নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। কিশোরগঞ্জ থানার পুলিশ গত রোববার রাতে মমিনুর রহমানকে তার বাড়ি থেকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ হারুন অর রশিদ ঘটনার বিষয় স্বীকার করেছেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল