২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কোচের ধাক্কায় প্রাণ গেল ৯ তরুণের

কোচের ধাক্কায় প্রাণ গেল ৯ তরুণের - ছবি : সংগৃহীত

রোববার রাত সোয়া ১০টার দিকে নীলফামারীর সৈয়দপুরের বাইপাস সড়কে ঢাকাগামী কোচের ধাক্কায় পিকআপে থাকা ৯ তরুণ ঘটনাস্থলে নিহত হয়েছেন। এছাড়া গুরুত্র আহত ১২ জনকে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত ব্যক্তিদের নামপরিচয় এখনো জানা না গেলেও তাদের সকলের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে হবে বলে নিশ্চিত হওয়া গেছে।
সৈয়দপুর থানার ওসি শাহাজাহান পাশা বলেন, নীলফামারী সদরের ভবানীগঞ্জহাট এলাকার একদল তরুণ ঈদের আনন্দ উপভোগ করতে রোববার সকালে পিকআপ (নীলফামারী-ন-১১-০০০৭) ভাড়া করে বিভিন্ন স্থান পরিদর্শন করে সর্বশেষ দিনাজপুরের স্বপ্নপুরী পিকনিক স্পটে যায়। সেখান হতে তারা নিজ এলাকায় ফিরছিল। পথে রাত সোয়া ১০টার দিকে সৈয়দপুরের বাইপাস সড়কে ধলাগাছ এলাকায় বিপরীতমুখী একটি ঢাকাগামী কোচ ওই পিকআপটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আটজন ও হাসপাতালে নেয়ার পথে একজনসহ ৯ জন নিহত হয়। তবে কোচটি পালিয়ে যায়।

ওসি জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আটজনের লাশ উদ্ধার করে। একজনের লাশ সৈয়দপুর হাসপাতালে রয়েছে। আহত ১২ জনকে সৈয়দপুর সরকারি ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেয়া হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বজলুর রশিদ ৯ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান তিনি উপস্থিত থেকে মরদেহ গুলো উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়েছেন।
এদিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম ও পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন।

 


আরো সংবাদ



premium cement
ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত

সকল