২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামী খুন

প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামী খুন - ছবি : সংগৃহীত

দিনাজপুরের নবাবগঞ্জে প্রকাশ্যে ধারালো ছোরা ঢুকিয়ে দিয়ে জনৈক নারীর প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামীর খুনের ঘটনা ঘটেছে। শনিবার ঈদের দিন বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হক সাহেবের বাজার (ঠসার মোড়) নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, স্ত্রীর প্রথম স্বামী সাদেকুল ইসলামের হাতে মর্মান্তিকভাবে খুন হয়েছেন দ্বিতীয় স্বামী নজরুল ইসলাম (৩৭)।

নিহত নজরুল ইসলাম পার্বতীপুর উপজেলার ভবানীপুর গ্রামের ওমর আলীর পুত্র বলে জানা গেছে।

নিহতের খালাতো বোন হাফিজা বেগম জানান, দেড় বছর আগে নবাবগঞ্জের রহিমাপুর পশ্চিমপাড়া গ্রামের তালাকপ্রাপ্তা হোসনে আরার সঙ্গে তার খালাতো ভাই নজরুলের বিয়ে হয়। বিয়ের পর হোসনে আরাকে তার পিতার বাড়িতে রেখে নজরুল ঢাকায় রিকশা চালাতে যান। ঈদ করতে গত বৃহস্পতিবার ঢাকা থেকে বাড়িতে আসেন। শুক্রবার ঈদ একসঙ্গে করবে বলে শ্বশুরবাড়িতে যান তিনি। কিন্তু ঈদের নামাজ শেষ করে নজরুল হক সাহেবের বাজার (ঠসার মোড়) এলাকায় গেলে হোসনে আরার প্রথম স্বামী সাদেকুল ইসলাম প্রকাশ্যে ধারালো ছোরা নজরুলের বুকে ঢুকে দেন।

স্থানীয়রা সাদেকুল ইসলামকে আটকসহ নজরুল ইসলামকে ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত বুকে ছোরা লাগানো অবস্থায় নজরুলের মৃত্যু হয়।

আফতারগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মতিয়ার রহমান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক সাদেকুল ইসলামকে আটক করা হয়েছে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, বুকে ছোরা ঢুকিয়ে নজরুল ইসলাম নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় ঘাতক সাদেকুল ইসলামকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement