২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে বাস চাপায় দাদা ও দুই নাতির মৃত্যু

রংপুর
রংপুর - নয়া দিগন্ত

রংপুরের কাউনিয়ায় দাদাকে ট্রেনে তুলে দিতে যাওয়ার সময় বাসচাপায় মারা গেছেন দাদাসহ দুই নাতি। বৃহস্পতিবার সকালে উপজেলার হলদীবাড়ী এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে দুর্ঘটনার শিকার হন তারা।

কাউনিয়া থানার ওসি (তদন্ত) আবদুল আজিজ  নয়া দিগন্তকে জানান, বৃহস্পতিবার সকালে দাদা আব্দুস সাত্তার সাক্কুকে জামালপুরে যাওয়ার জন্য কাউনিয়া স্টেশনে দোলনচাপা ট্রেনে তুলে দিতে মোটরসাইকেল রওনা দেন দুই নাতি আবুল কালাম (২৪) মো. সোলেমান মিয়া (২৭)। পথিমধ্যে রংপুর-কুড়িগ্রাম আঞ্চলিক মহাসড়কের হলদিবাড়িতে ময়মনা এন্টারপ্রাইজ নামের একটি ঢাকা কোচ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী মারা যায়।

 মৃত আব্দুস সাত্তার সাক্কু (৬৫) জামালপুরের ইসলামপুরের চর শিশুয়া গ্রামের মৃত মহিচ উদ্দিনের পুত্র। তিনি তার ছেলেদের বাড়ি গংগাচড়া উপজেলার চর মরনেয়া গ্রামে বেড়াতে এসেছিলেন। মৃত আবুল কালাম (২৪) ওই এলাকার আহাজ উদ্দিন এবং সোলেমান মিয়া  ইয়াকুব আলীর পুত্র।

 ওসি তদন্ত  আরো জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। বাসটি আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল