২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খাবার চাওয়ায় শাশুড়িকে মেরে গাছে লাশ ঝুলিয়ে রাখল পুত্রবধূ

খাবার চাওয়ায় শাশুড়িকে মেরে গাছে লাশ ঝুলিয়ে রাখল পুত্রবধূ - ছবি : সংগৃহীত

রংপুর মহানগরীর দক্ষিণ গনেশপুর এলাকায় শনিবার সকালে আম গাছে ঝোলানো অবস্থায় মালেকা বেগম (৪৭) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। খাবার চাওয়ায় পুত্রবধূ আখি বেগম ঝগড়াঝাটির একপর্যায়ে শাশুড়ি মালেকা বেগমকে নির্যাতন করে মেরে ফেলে লাশ ঝুলিয়ে রাখে বলে স্থানীয় সূত্র ও পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে।

নিহতের স্বামী রেজাউল হক জানান, শুক্রবার আমার স্ত্রী মলেকা বেগম পুত্র মাসুম মিয়ার বউ আখি বেগমের কাছে খাবার চায়। এনিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে মধ্যরাতে আবারও ঝগড়াঝাটি শুরু হয়। এক পর্যায়ে আমার স্ত্রী মলেকা বেগমকে ব্যাপক মারধোর করে পুত্রবধু আখি বেগম। নির্যাতনের মুখে আমার স্ত্রী মারা গেলে তাকে আখি বেগম রশি দিয়ে আমগাছে ঝুলিয়ে রাখা হয়। বিষয়টি পুলিশকে জানাই। পুলিশ শনিবার সকালে এসে লাশ উদ্ধার করে।

নিহতের দেবর আনোয়ার হোসেন জানান, রাত ১টার দিকে ভাতিজা মাসুম মিয়া আমার বাড়িতে এসে বলে চাচা মা তো মারা গেছে। এসময় সে একটি লাঠি নিয়ে তার স্ত্রীকে মারার জন্য খুঁজতে থাকে। আমরা গিয়ে দেখি লাশ আমগাছে ঝোলানো।

নিহতের পুত্র মাসুম মিয়া জানান, আমি আমার মায়ের জন্য কোনো কিছু আনা হলে আমার স্ত্রী সেটা কোনোভাবেই সহ্য করত না। এ নিয়ে আমাদের মধ্যে খুব ঝগড়া হতো। আমি মাকে কিছু দিতে গেলেই সে গালিগালাজ করত, ঝগড়া করত।

লাশ উদ্ধারকারী কোতয়ালী থানার এসআই মনোয়ার হোসেন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহদের স্বামীর কথা একটি ইউডি মামলার সূত্র ধরে তদন্ত কার্যক্রম পরিচালিত হচ্ছে। ঘটনাটি আত্মহত্যা না হত্যা তা তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না।

তবে লাশের সূরুতহাল রিপোর্টকারী পুলিশের একটি সূত্র জানায়, লাশের শরীরের বিভিন্নস্থানে ৬টি মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা নির্যাতন করে মেরে ফেলার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

আরো পড়ুন :
সড়কে পড়ে ছিল তরুণীর লাশ
সাভার (ঢাকা) সংবাদদাতা
সাভারে সড়ক থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে সিঅ্যান্ডবি কলমা সড়কের ছাগল উন্নয়ন খামারের সামনের সড়ক থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত তরুণীর নাম আকলিমা বেগম (২৫)। তিনি মানিকগঞ্জ জেলার শিবালয় থানার বাঁশকান্দি গ্রামের আইয়ুব খানের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাভারের সিঅ্যান্ডবি কলমা সড়কের ছাগল উন্নয়ন খামারের সামনে সকাল সাড়ে ৭টার সময় তরুণীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। তারা ঘটনাস্থল এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠান।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন ভূইয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোর সাথে উড়না পেছিয়ে সে মারা যেতে পারে। খবর পেয়ে সাড়ে ৭টার সময় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

আরো পড়ুন :
গাঙ্গে ভেসে উঠলো তরুণীর লাশ

রাজনগর (মৌলভীবাজার) সংবাদদাতা

মৌলভীবাজারের রাজনগরে এক তরুণীর (২৮) লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় জানা যায়নি। তার পরনে কালো বোরকা এবং কানে দুল ছিল। শুক্রবার রাত ৮টার সময় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ খারপাড়া এলাকার মাছুগাঙ্গঁ থেকে লাশটি উদ্ধার করেছে রাজনগর থানার পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রাজনগর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার পর উপজেলার দক্ষিণ খারপাড়া গ্রামের মোবারক মিয়ার বাড়ির কাছে মাছুগাঙ্গেঁর পানিতে একটি লাশ ভাসতে দেখেন স্থানীয় কিছু লোকজন। পরে তারা রাজনগর থানার পুলিশকে খবর দিলে রাত ৮টার সময় স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ লাশ উদ্ধার করে। লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল