২২ জুন ২০১৮

পীরগাছায় গৃহবধুর গলিত লাশ উদ্ধার : আটক ৩

-

রংপুরের পীরগাছা উপজেলার পল্লীতে এক গৃহবধুর এসিডদগ্ধ গলিত লাশ উদ্ধার করেছে পীরগাছা থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় উপজেলার ছাওলা ইউনিয়নের চর শিবদেব গ্রামের একটি পাট ক্ষেত থেকে ওই লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, উপজেলার ছাওলা ইউনিয়নের চর শিবদেব গ্রামের বেলাল মিয়ার ছেলে জসিম উদ্দিন ভুট্টু (৩৮) সাথে দীর্ঘ ১০ বছর পূর্বে পাশ্ববর্তী পূর্ব হাগুড়িয়া হাসিম গ্রামের আবু বক্করের মেয়ে আয়শা বেগমের বিয়ে হয়। এরপর থেকে তাদের সংসারে মনোমালিন্য হয়ে আসছিল। ঘটনার দিন গত শুক্রবার স্বামী-স্ত্রীর ঝগড়ার এক পর্যায়ে স্বামী জসিম মিয়া ও তার পরিবারের লোকজন স্ত্রী আয়শা বেগমকে হত্যা করে বাড়ি থেকে ৫শ গজ দুরে পাট ক্ষেতে এসিড ঢেলে গৃহবধুর সমস্ত শরীর ঝলসে দেয় এবং এলাকায় তার নিখোঁজের সংবাদ প্রচার করে।
ঘটনার ৭দিন পর গত বৃহস্পতিবার বিকেলে স্থানীয় লোকজন পচা দুর্গন্ধ পেয়ে পাট ক্ষেতে ওই গলিত লাশ দেখতে পায় এবং পুলিশকে খবর দেয়। পরে রাত সাড়ে ৯ টায় পীরগাছা থানা পুলিশ ওই গলিত লাশ উদ্ধার করে এবং গৃহবধুর ব্যবহৃত জামা-কাপড় ও মোবাইল ফোন উদ্ধার করে। নিহত আয়শা ২ সন্তানের জননী। আয়শার পরিবার জানায়, কিছুদিন থেকে জসিম উদ্দিন যৌতুক হিসেবে একটি মোটর সাইকেল দাবি করে আসছিল। তা না পেয়ে স্বামী ও তার পরিবারের লোকজন আয়শাকে হত্যা করেছে। এলাকাবাসী জানান, ওই গৃহবধু নিখোঁজের সংবাদ এলাকায় প্রচার করেই স্বামী জসিম মিয়া বাড়ির আসবাবপত্র নিয়ে পালিয়ে গেছে।
পীরগাছা থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র জানান, এ ঘটনায় ১০ জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ফরমান (৫০), বিপ্লব (৩৫)সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ