২৩ অক্টোবর ২০১৮

চুরি হওয়া শিশু উদ্ধার

উদ্ধার হওয়া শিশু নুসরাত জাহান আফিফা। ছবি - নয়া দিগন্ত।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজার থেকে ২ বছর বয়সি চুরি হওয়া শিশু নুসরাত জাহান আফিফাকে ৩ দিন পর উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা বাজার থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

জানা গেছে, বাগদা বাজারে একাকী কান্না করছিল শিশুটি। পরে স্থানীয় লোকজন খবর দিলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়ে তাকে উদ্ধার করে। উদ্ধার হওয়ার সময় র‌্যাব-পুলিশের সঙ্গে শিশুটির মা-বাবাও উপস্থিত ছিলেন।

র‌্যাব-১৩-এর দিনাজপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, ঘটনার পর থেকে র‌্যাবের একাধিক দল শিশুটিকে উদ্ধারে সচেষ্ট ছিল। শিশুটিকে যাতে দূরে কোথাও নিয়ে যেতে না পারে, সে লক্ষ্যে র‌্যাব ঘোড়াঘাট থেকে বের হওয়ার সব কটি পথে তল্লাশি শুরু করে। এ ছাড়া অপহরণকারী এবং শিশুটির ছবি চারদিকে ছড়িয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, গত শনিবার দিনাজপুরের ঘোড়াঘাটের রানীগঞ্জ বাজারে মার্কেট করতে আসলে দুপুরে সাজু গার্মেন্টস থেকে শিশুটি চুরি হয়। এসময় সে তার মায়ের সাথেই ছিল। শিশুটি ঘোড়াঘাট উপজেলার ওসমানপুরের আখিনুর ইসলাম ও নাহিদা বেগমের কন্যা।

‘ঘোড়াঘাটে শিশু চুরির অভিযোগ’ শিরোনামে নয়া দিগন্তে গত শনিবার খবর প্রকাশ হয়। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিশুটির ছবি ছড়িয়ে পড়ে। শিশুটির বাবা নয়া দিগন্তকে ধন্যবাদ জানিয়েছেন।


আরো সংবাদ