২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডিমলায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা: স্বামী-শাশুড়ি আট

আটক নিহতের স্বামী-শাশুড়ি -

ডিমলায় পারিবারিক কলহের জেরে তাছলিমা আক্তার কোকিলা (২৪) নামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ স্বামী রেজাউল ইসলাম(৩০) ও শাশুড়ি রেজিয়া বেগম(৬০) আটক করেছে।

ঘটনটি ঘটেছে,শনিবার ভোর রাতে ডিমলা উপজেলার নাউতারা ভাটিয়াপাড়া গ্রামে।

এলাকাবাসী জানান, ২০১১ সালে এসএসসি পাশের পরপরই উপজেলা নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের কৃষক তছর আলীর কন্যা তাছলিমা আক্তার(কোকিলা)-এর সাথে একই ইউনিয়নের নাউতারা ভাটিয়া গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র রেজাউল ইসলামের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পরে কোকিলার গর্ভে রুমানা নামে একটি কন্যা সন্তান জন্ম নেয়। শিশুকন্যা রুমানা বর্তমানে উপজেলার চারঘড়ি চাপানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

শুক্রবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামী রেজাউল ও  শাশুড়ি রেজিয়া বেগম গৃহবধু কোকিলাকে শারীরিক নির্যাতন করে। এরপর শনিবার ভোরে কোকিলাকে তার বাড়ীতে মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনার সময় শিশু কন্যা রুমানা তার নানার বাড়িতে ছিল।

এরপর স্থানীয় পুলিশ ঘটনাস্থল থেকে শনিবার দুপুরে অন্তঃসত্ত্বা কোকিলার লাশ উদ্ধার করে। এই ঘটনায় পুলিশ নিহত কোকিলার স্বামী রেজাউল ইসলাম ও শাশুড়ি রেজিয়া বেগমকে আটক করে থানায় নিয়ে আসে।

কোকিলার মামাতো ভাই রাজশাহী বিশ্বাবদ্যালয়ের অনার্স শেষ বর্ষের ছাত্র আতউর রহমান জানান, কোকিলাকে তার স্বামী ও শাশুড়ি নির্যাতন করে হত্যা করেছে। কিন্তু নিহতের শাশুড়ি রেজিয়া বেগম সাংবাদিকদের জানান, তার বউমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এদিকে ডিমলা থানার উপ-পরিদর্শক ইমাদ উদ্দিন মোঃ ফারুক ফিরোজ বলেন, গৃহবধূ কোকিলা আত্মহত্যা করেছে কি না তা এখনই বলা যাবে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই প্রকৃত রহস্য জানা যাবে।


আরো সংবাদ



premium cement