২২ ফেব্রুয়ারি ২০১৯

পাঁচতারা হোটেলে ইফতার ও সেহরি

পাঁচতারা হোটেলে রয়েছে ইফতার ও সেহরির বিশেষ আয়োজন - সংগ্রহ

রমজানের আমেজে ভিন্ন সাজে সেজেছে র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন। আরব দেশের সংস্কৃতির অনুপ্রেরণায় থাকছে বিশেষ খাবার ও সাজসজ্জা। লবিতে ঢুকতেই পাওয়া যাবে মজাদার খাবারের সুবাস এবং দেখা যাবে সুন্দর আলোকসজ্জা ও ডেকোরেশন।

র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন পবিত্র রমজানের প্রথমদিন থেকে সারা মাসজুড়ে অ্যারাবিয়ান খাবারের সমাহার নিয়ে পালন করবে ‘অ্যারোমা অব অ্যারাবিয়া’। ওয়াটার গার্ডেন ব্র্যাসারি রমজানজুড়ে আরবের রন্ধনশিল্পের অনুপ্রেরণায় নিয়ে এসেছে বিশেষ সব খাবারের আয়োজন। তাদের মেনুতে থাকছে আরবের নানা ঐতিহ্যবাহী খাবারের সম্ভার, যার মধ্যে অনন্য উটের গোশতের বিভিন্ন পদ। মূল আকর্ষণ হিসেবে একটি সম্পূর্ণ অ্যারাবিয়ান ভেড়া গ্রিল করা প্রদর্শিত হচ্ছে অতিথিদের জন্য। রেস্তোরাঁটিতে রমজান মাসজুড়ে অতিথিরা উপভোগ করতে পারবেন বুফে ইফতার ও রাতের খাবারের পাশাপাশি ভোররাতের সেহরি। অন্যান্য আয়োজনের পাশাপাশি ইফতারের সময় থাকছে ৩০ ধরনের খেজুরের সমাহার।

হোটেলটির সুইমিং পুলের পাশের বাগানে সাজানো হচ্ছে রমজানের বিশেষ সাজে ও রঙে। এই মনোরম পরিবেশে ব্যক্তিগত টেন্টের ভেতরে অতিথিরা উপভোগ করতে পারবেন বিশেষ ইফতার ও বুফে ডিনার। সারাদিন রোজা রাখার পর একটু তৃপ্তি পেতে চলে আসতে পারেন র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে। ঢাকাবাসীদের এক নতুন ধরনের স্বাদের সাথে পরিচয় করিয়ে দিতে রমজানের এই বিশেষ আয়োজন নিয়ে আসছে পাঁচ তারকা হোটেলটি। ইফতার নিয়ে ইতোমধ্যে সবাই ভাবতে শুরু করেছেন।

সারাদিন সিয়াম পালনের পর ইফতারে কী খাবেন সেই প্রশ্ন সবার মধ্যে। একটু ভালো কিছুর আয়োজনের চেষ্টা থাকে সবার। এই আয়োজনের বাইরে নয় ফোর পয়েন্টস বাই শেরাটন। রাজধানীর এই পাঁচতারকা হোটেলে ইফতারে পাওয়া যাচ্ছে মরক্কোর কুইজিন।
ফোর পয়েন্টস বাই শেরাটনের দ্য ইটারি, দ্যা বেস্ট নামক দুই রেস্তোরাঁতে পাবেন হুমুস, বাবা গানোশ, কাবসা, ওরিয়েন্টাল রাইস, লুবিয়াবিল জিত, ল্যাম্ব ট্যাগাইন, আফগান চিকেন টিক্কা, টাংরি কাবাব, পাস্তা, আলাফুঙ্গি, চিকেন শর্মা, লেবানিজ স্টাইল গ্রিল চিকেন বাসবুসা, ক্রিম বার্লি, কুনাফা, বাকলাভাসহ আরো অনেক দারুণ সব খাবার। ইটারিতে আছে ইফতার ও ডিনার বুফে। টাওয়ার বিল্ডিংয়ে ইটারি বুফে ইফতার খেতে জনপ্রতি খরচ পড়বে চার হাজার ৬০০ টাকা। অন্য দিকে ইটারি সুইটসে ইফতারের দাম পড়বে তিন হাজার ১৬২ টাকা জনপ্রতি। প্রতি বৃহস্পতি, শুক্রবার এই অফার প্রযোজ্য। বেস্ট রেস্তোরাঁয় মরক্কান খাবসা প্লেটারের দাম পাঁচ হাজার টাকা। সুতরাং বিশেষ এই ইফতার খেতে হলে আগাম বুকিং দিয়ে চলে যান ফোর পয়েন্ট বাই শেরাটনের রেস্তোরাঁতে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme