২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে

প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে - প্রতীকী ছবি

নওগাঁয় পরকীয়ার জেরে সুমাইয়ার আক্তার (৭) বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার মায়ের বিরুদ্ধে। ঘটনার পর শিশুটির মা তামান্না বেগম পলাতক রয়েছেন। শুক্রবার রাতের কোনো এসময় নওগাঁ সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের রঘুনাথপুর সরদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সুমাইয়ার আক্তার গ্রামের প্রবাসী সিরাজুল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো শুক্রবার রাতে মা তামান্না বেগম ও মেয়ে সুমাইয়া আক্তার রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। শনিবার সকালে তারা ঘুম থেকে না উঠায় সুমাইয়ার দাদি তাদের ডাকতে যান। ঘরের দরজায় ধাক্কা দেয়ার পরও ভিতর থেকে কোনো সাড়াশব্দ মিলেনি। পরে জোরে ধাক্কা দিলে দরজার খুলে যায়। এসময় খাটের উপর সুমাইয়া ঘুমানো অবস্থায় দেখা গেলেও তার মা তামান্না বেগমকে দেখা যায়নি। সুমাইয়াকে ডেকেও কোনো সাড়া পাওয়া যায়নি। পরে তার গায়ে হাত দিলে কোনো নড়াচড়া না পেয়ে কান্নাকাটি শুরু করেন।

এসময় স্থানীয়রা এসে দেখে সুমাইয়ার নিথর দেহ খাটের উপর পড়ে আছে, তার মা বাড়ি বা এলাকায় নেই। আর ঘরের মধ্যে খাটের উপর অগোছালো খাটের চাদর ও সিগারেটের প্যাকেট ও প্যাকেটের সাথে ৫০ টাকা পড়ে ছিল।
সুমাইয়া বাবা দীর্ঘদিন থেকে প্রবাসে রয়েছে। আর এসুযোগে গোপনে মোবাইলে অন্য পুরুষের সাথে কথা বলতেন বলে এলাকাবাসীর অভিযোগ।

নওগাঁ সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। ময়নাতদন্তের পর প্রকৃত বিষয়টি জানা যাবে। পরে পরকীয়া ঘটনায় এমনটি হতে পারে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল