২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নবাবগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

-

দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন গাইবান্দার সাদুল্ল্যাপুর উপজেলার বাসিন্দা রফিকুল ইসলাম (২৮) ও দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ওয়াজেদ আলী (৩০)। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় উপজেলার ছোটমাগুরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই যুবককে ডকাত দলের সদস্য বলে দাবি করেছে পুলিশ। এ সময় তদের গুলিতে পুলিশের ওসিসহ (তদন্ত) চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে বেশকিছু গুলির খোসা ও একটি দেশীয় পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন, নবাবগঞ্জ থানার পরিদর্শক তদন্ত (ওসি) সামসুল ইসলাম, উপ-পরিদর্শক রিমেল, সিপাহি তুষার আহমেদ ও আব্দুল কাদের।

পুলিশ দাবি করেছে, নিহত দুই যুবকের বিরুদ্ধে নবাবগঞ্জ থানাসহ বেশ কয়েটি থানায় প্রায় ৫-৬টি করে ডাকাতি, ছিনতাই ও মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান জানান, ‘বুধবার সন্ধ্যায় রফিকুল ইসলাম ও ওয়াজেদ আলীকে গাইবান্ধা ও পীরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যে নবাবগঞ্জ উপজেলার ছোটমাগুরা গ্রামে অস্ত্র উদ্ধারের জন্য নিয়ে যায় পুলিশ। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তাদের অন্য সদস্যরা পুলিশের ওপর অতর্কিত গুলি ছোঁড়ে। রফিকুল ইসলাম ও ওয়াজেদ আলীকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

পুলিশ এর জবাবে পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই রফিকুল ইসলাম ও ওয়াজেদ আলী নিহত হন। এ সময় নবাবগঞ্জ থানার পরিদর্শক তদন্ত (ওসি) সামসুল ইসলাম, উপ-পরিদর্শক রিমেল, সিপাহি তুষার আহমেদ ও আব্দুল কাদের আহত হন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর পুলিশলাইনে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল