২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডাক্তারের বিরুদ্ধে ৩ বছরের শিশুকে পঙ্গু করে দেয়ার অভিযোগ

ছেলের ভুল চিকিৎসার বিচারের দাবিতে সংবাদ সম্মেলনে মা - ছবি: নয়া দিগন্ত

বগুড়ায় তিন বছরের এক শিশুর হাত পঙ্গু করে দেয়ার অভিযোগ উঠেছে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের এক অর্থোপেডিক সার্জনের বিরুদ্ধে।
মঙ্গলবার বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ওই শিশুর মা ফজিলাতুন নেসা ফৌজিয়া এ অভিযোগ করেছেন।

তিনি অভিযোগ করেন, সম্প্রতি বগুড়া শহরের একটি প্রাইভেট হাসপাতালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডাক্তার আব্দুল্লাহ আল মুতী সুবর্ন আমার ৩ বছরের একমাত্র শিশু পুত্র ফাহিম মুবাশশির এর হাতের ভাঙ্গা হাড় অপারেশন করেন। এসময় তার একটি হাতের ২টি রগ কেটে দেন। এতে তার দুটি আঙ্গুল পঙ্গু হয়ে গেছে। এ ঘটনায় ডাক্তার আব্দুল্লাহ আল মুতী সুবর্নসহ সংশ্লিষ্ট ৪জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছি। এর পর থেকে মামলা তুলে নিতে আসামিরা আমাকে হুমকি দিয়ে আসছে। আদালত আগামী ২৭ ফেব্রুয়ারি আসামিদের আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। কিন্তু তারা আদালতের জবাব না দিয়ে আমাকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। আমি এ ডাক্তারের উপযুক্ত বিচার দাবি করছি।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল