১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিংড়ায় ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

সিংড়ায় ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত - নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় মিনহাজুর রহমান মিঠু (৩২) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। রোববার নাটোর-সিংড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় ময়েন উদ্দিন বাবু নামের আরো একজন গুরুতর আহত হয়েছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার সকালে সিংড়ার শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনহাজুর রহমান মিঠু মোটর সাইকেল যোগে ডিপিএড প্রশিক্ষণের জন্য সিংড়া থেকে নাটোর শহরের পিটিআইতে যাচ্ছিলেন। পথে নাটোর-সিংড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় ঘন কুয়াশার মধ্যে একটি ট্রাক’র সাথে দুর্ঘটনায় মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে দুই জনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রধান শিক্ষক মিনহাজুর রহমান মিঠুকে মৃত ঘোষণা করেন। অপর সহকারী শিক্ষককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শিক্ষক উপজেলার নিংগইন গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে ও আহত ময়েন উদ্দিন বাবু সারদা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক।

সিংড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মঈনুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিক্ষকের জন্য প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষে গভীর শোক প্রস্তাব করেন।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল