২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর চুল কেটে ঘরে আগুন দিলেন স্বামী

-

বগুড়া শহরের কলোনী চকফরিদ এলাকায় নারী নির্যাতন মামলা তুলে না নেয়ায় স্ত্রীর চুল কেটে ঘরে আগুন লাগিয়ে দিয়েছেন এক স্বামী। 

শনিবার খন্দকারপাড়ার ডেকোরেটর শ্রমিক মো: আলম হোসেনের মেয়ে সানিয়া আক্তার আইভির (২০) সাথে এ ঘটনা ঘটে।

গৃহবধূকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সানিয়ার বিয়ে হয় গাবতলী উপজেলার মালিয়ানডাঙ্গা গ্রামের রফিকুল ইসলামের সাথে। বিয়ের পর থেকে তারা ভাড়া থাকতেন। তাদের মধ্যে সাংসারিক নানা সমস্যার জের ধরে মাঝে মধ্যেই সানিয়াকে নির্যাতন করতেন স্বামী রফিকুল। যৌতুকের টাকা চেয়ে মারপিটও করতেন।

সানিয়া তার স্বামীর বিরুদ্ধে ২০১৬ সালে নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

রফিকুল দীর্ঘদিন ধরে ওই মামলা তুলে নেয়ার জন্য স্ত্রীকে নির্যাতন করে আসছেন।

মামলা তুলে না নেয়ায় শনিবার রফিকুল স্ত্রীকে হাত-পা বেঁধে নির্যাতন করেন। এক পর্যায়ে ব্লেড দিয়ে তার শরীরের কয়েকটি স্থানে কেটে দেন এবং ওই ব্লেড দিয়েই চুল কেটে দিয়ে মারপিট করতে থাকেন। শেষে ঘরে আগুন লাগিয়ে দিয়ে তিনি পালিয়ে যান। পরে সানিয়ার কান্নাকাটি শুনে প্রতিবেশিরা এসে আগুন নিভিয়ে ফেলে ও তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। আলামত হিসেবে কাটা চুল পাওয়া গেছে। ঘটনার পর থেকে রফিকুল পলাতক আছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। তবে এখনো কোনো মামলা দায়ের হয়নি।


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল